রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়া উপজেলার হার পাওয়ার ৩ টি প্রকল্পের সমাপনী অনুষ্ঠিত

সিংড়া উপজেলার হার পাওয়ার ৩ টি প্রকল্পের সমাপনী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের সিংড়ায় প্রযুক্তির সহায়তায় নারীর ক্ষমতায়ন ১ম পর্যায়ে নারীর ফ্রিল্যান্সার ওয়েব ডেভেলপমেন্ট, ডিজিটাল মার্কেটিং ও গ্রাফিক্স ডিজাইন ক্যাটাগরি প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২৩ মে বৃহস্পতিবার সকাল ১১.০০ টায় উপজেলা পরিষদ হলরুমে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর, উপজেলা প্রশাসন সিংড়া ও রাইজআপ ল্যাবস এর আয়োজনে হার পাওয়ার প্রকল্প: প্রযুক্তি ১ম পর্যায়ে ৬ মাস ব্যাপী সফল নারী প্রশিক্ষণাথীদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করা হয় ও ইতিপূর্বে সকল প্রশিক্ষণার্থীদেরকে একটি করে ল্যাপটপ ও যাতায়াত ভাতা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন, আশরাফুল আলম, প্রজেক্ট ম্যানেজার (হার পাওয়ার প্রজেক্ট) ও সঞ্চালনায় মো: আবু সাঈদ, প্রশিক্ষক (রাইজআপ ল্যাবস)।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হা-মীম তাবাসসুম প্রভা (উপজেলা নির্বাহী অফিসার) সিংড়া, মো: মাজদার আলী, উপজেলা সহকারী প্রোগ্রামার, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর, মো: আব্দুল লতিফ মিয়া, উপজেলা যুব উন্নয়ন অফিসার,সিংড়া।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …