রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / কৃষি / নাটোরের নলডাঙ্গায় ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

নাটোরের নলডাঙ্গায় ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের নলডাঙ্গায় ৫০ শতাংশ ভর্তুকি মূল্যে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে। আজ ২০ মে সোমবার উপজেলা প্রশাসন নলডাঙ্গা নাটোর ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর নলডাঙ্গা নাটোরের আয়োজনে নলডাঙ্গা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে পিসিবি ফ্যামিলি স্মার্ট কার্ড বিতর ও ২০২৩-২৪ অর্থ বছরে সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীয়করণ প্রকল্পের আওতায় উন্নয়ন সহতার (৫০% ভর্তুকি) মাধ্যমে এই কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-২(নাটোর সদর- নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান আকরামুল হকের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা ফৌজিয়া ফেরদৌস, নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ারুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুস শুকুর, নলডাঙ্গা পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনির, নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান খালেদ মাহমুদ, নব-নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ রিনা পারভীন প্রমুখ। অনুষ্ঠানে ২টি হারভেস্টর মেশিন ও ৬টি ভুট্টা মাড়াইয়ের মেশিন এবং টিসিবি ফ্যামিলি স্মার্ট কার্ড বিতরণ করা হয়।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …