বুধবার , অক্টোবর ২৩ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই সহযোগী। ইসলামী জালসা থেকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে প্রেমিকা তরুনীকে বিয়ের প্রলোভনে নির্জন বাগানে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে। গত শুক্রবার রাতে উপজেলার সেনভাগ এলাকায় একটি বাগানে এ ধর্ষণের ঘটনা ঘটে।

শনিবার রাতে এ ঘটনায় নির্যাতিতা ওই তরুনীর পিতা বাদী হয়ে অভিযুক্ত রুবেল ও তার দুই সহযোগীর বিরুদ্ধে নলডাঙ্গা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ১৯ মে রোববার দুপুরে নির্যাতিতা তরুনীকে ডাক্তারী পরীক্ষার জন্য নাটোর সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। অভিযুক্ত রুবেল হোসেন (৩০) উপজেলার সেনভাগ গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।আর নির্যাতিতা তরুনীর (১৯) বাড়ি সেনভাগ আশ্রয়ণ গুচ্ছগ্রামে। নলডাঙ্গা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়,গত ১৭ মে শুক্রবার তেলকুপি উচ্চ বিদ্যালয়ে মাঠে অনুষ্ঠিত ইসলামী জালসা শুনতে গিয়েছিল ওই তরুনী ও তার এক বান্ধবী। জালসা থেকে তরুনীকে ভ্যানযোগে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে প্রেমিক রুবেল হোসেন ও তার দুই সহযোগি একটি নির্জন আমবাগানে নিয়ে জোর করে ধর্ষণ করে।

পরে রুবেলের আরো দুই সহযোগি ওই তরুনীকে হত্যার হুমকি দিয়ে ধর্ষণের চেষ্টা করার সময় চিৎকার দিলে আশে পাশের লোকজন আসলে তারা পালিয়ে যায়। নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোনোরুজ্জামান বলেন,জালসা থেকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে একটি বাগানে নিয়ে গিয়ে এক তরুনীকে ধর্ষণ করার অভিযোগে রুবেল সহ তার দুই সহযোগির বিরুদ্ধে নলডাঙ্গা থানায় নারী ও নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন নির্যাতিতার পিতা। আসামীরা পলাতক রয়েছে তাদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।রোববার দুপুরে নির্যাতিত তরুনীকে ডাক্তারী পরীক্ষার জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও দেখুন

নাটোরের সিংড়ায় চিকিৎসককে লাঞ্ছিতর ঘটনায় আটক ২

নিজস্ব প্রতিবেদক সিংড়া,,,,,,,, নাটোরের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা রোগীর স্বজনদের হাতে কর্তব্যরত …