রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রামে ভাইস চেয়ারম্যান প্রার্থী শুভ আহম্মেদ গণসংযোগে ব্যস্ত 

নন্দীগ্রামে ভাইস চেয়ারম্যান প্রার্থী শুভ আহম্মেদ গণসংযোগে ব্যস্ত 

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন নন্দীগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শুভ আহম্মেদ গণসংযোগে ব্যস্ত সময় অতিক্রম করছে। শুভ আহম্মেদ একজন তরুণ প্রার্থী হিসেবে দিনদিন নন্দীগ্রাম উপজেলার সাধারণ মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠছে। 

শুভ আহম্মেদ ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে সবার দোয়া ও আশীর্বাদ কামনা করেছে। তিনি প্রতিদিন-রাত নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন হাট-বাজার, গ্রাম ও মহল্লায় গিয়ে ভোট প্রার্থনা করছে। ভাইস চেয়ারম্যান প্রার্থী শুভ আহম্মেদ ভোট প্রার্থনাকালে বলেন, আমি নন্দীগ্রাম উপজেলাবাসীর আপদ-বিপদে সবসময় পাশে আছি এবং আগামীদিনেও থাকবো। আমি কখনো কারো ক্ষতি করিনি। চেষ্টা করেছি সাধারণ মানুষের পাশে থেকে উপকার করতে। 

তাই জনগণের সমর্থন নিয়ে আসন্ন নন্দীগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আশা করি আগামী ৫ জুন নন্দীগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে জনগণ আমাকে বিপুল পরিমাণ ভোট দিয়ে ভাইস চেয়ারম্যান পদে জয়যুক্ত করবে ইনশাআল্লাহ। আর আমি নির্বাচিত হলে এলাকাবাসী অনেক উপকৃত হবে। তিনি আরো বলেন, আমি নন্দীগ্রাম উপজেলাকে মাদক, সন্ত্রাস, দুর্নীতি ও চাঁদাবাজমুক্ত করতে চাই। 

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …