শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে এক অনাড়ম্বর আড্ডায় অধ্যাপক মেজবাহ কামাল

নাটোরে এক অনাড়ম্বর আড্ডায় অধ্যাপক মেজবাহ কামাল

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরের অনাড়ম্বর এক আড্ডায় যোগ দিলেন অধ্যাপক মেজবাহ কামাল। বুধবার সন্ধ্যা সাতটার দিকে নাটোরের সাকাম সাংস্কৃতিক প্রতিষ্ঠানের আমিনুল হক গেদু মিলনায়তনে এক অনাড়ম্বর আড্ডায় যোগ দিয়েছিলেন তিনি। এই সময় তিনি সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে সবার সঙ্গে কথা বলেন এবং সকলের কথা শোনেন। বাংলাদেশে সুশাসন প্রতিষ্ঠায় সম্ভাবনা, সমস্যা ও তার উত্তোরণ বিষয়েও কথা বলেন। এ বিষয়ে তিনি বেশ কিছুদিন ধরে একটি গবেষণা চালাচ্ছেন।

অধ্যাপক মেজবাহ কামালের সাথে আড্ডায় উপস্থিত ছিলেন নাটোরের বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক সুবীধ কুমার মৈত্র, অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, সনাক সভাপতি রনেন রায়, সাংস্কৃতিক ব্যক্তিত্ব অ্যাডভোকেট খগেন্দ্রনাথ রায়, ইঙ্গিত থিয়েটারের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুখময় রায় বিপ্লু, ঘাতক দালাল নির্মূল কমিটি নাটোরের সাধারণ সম্পাদক এডভোকেট মালেক শেখ, প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন, সাকাম সাংস্কৃতিক প্রতিষ্ঠান সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম নান্টু, নারদ বার্তা অনলাইনের প্রকাশক-সম্পাদক পরিতোষ অধিকারী প্রমুখ।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …