নীড় পাতা / জেলা জুড়ে / পুলিশ বেষ্টনিতে নাটোরে বিএনপির সমাবেশ

পুলিশ বেষ্টনিতে নাটোরে বিএনপির সমাবেশ

নিজস্ব প্রতিবেদক:

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, বেগম খালেদা জিয়াসহ গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের মুক্তির দাবি ও ডামি নির্বাচনের সংসদ ভেঙ্গে নতুন নির্বাচনের দাবিতে কালো পতাকা মিছিল থাকলেও পুলিশের বেষ্টনির কারনে পতাকা মিছিল করতে পারেনি নাটোর সদর উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও বিভিন্ন অংগসংগঠনের নেতৃবৃন্।

আজ মঙ্গলবার বেলা ১০ টার দিকে শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে দলের নেতা-কর্মি কালো পতাকা হাতে বের হলে পুলিশ বাধা দেয় পরে তারা পুলিশ বেষ্টনির ভিতরে সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন,জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, যুব দলের সভাপতি এ হাই তালুকদার ডালিম, মহিলা দলের সভাপতি সুফিয়া হক, সদর উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম মাষ্টার, সাধারন সম্পাদক ফয়সাল আলম আবুল, পৌর বিএনপির আহবায়ক বাবুল চৌধুরি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন ৭ জানুয়ারীর ডামি নির্বাচন এদেশের সাধারন জনগন সহ বিদেশীরা ঘৃণ্য ভাবে প্রত্যাখান করেছে। ১০ পারসেন্ট ও ভোট ও কাষ্ট করতে পারেনি কিন্তু তারা আজ ৪০ পারসেন্ট ভোট পরেছে বলে দাবী করছে। ডামী সংসদে আজ তারা বসতে যাচ্ছে। দ্রব্য মূল্যর এতো বৃদ্ধি হলেও তাদের সেই দিকে কোন খেয়াল নেই।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …