নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জে বিজিবি ৫৯ ব্যাটালিয়নের সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জে বিজিবি ৫৯ ব্যাটালিয়নের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জে শাহাদত নামে এক মাদক ব্যবসায়ীর পক্ষে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক গোলাম কিবরিয়া সংবাদ সম্মেলন করেন। আজ বিকেল ৫ টার দিকে ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের সদর দপ্তরে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে বিজিবির অধিনায়ক গোলাম কিবরিয়া লিখিত ব্যক্তব্যে বলেন, শাহাদত একজন চিহ্নত মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে সোনামসজিদ ও চকপাড়া সীমান্ত এলাকায় মাদক ক্রয় বিক্রয় করে আসছে। শাহাদতের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে। কথিত সাংবাদিক রুবেল আসামীর পরিবারকে ডেকে নিয়ে এসে আজ শুক্রবার দুপুরে বিজিবির বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলন করেন। যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন, ব্যক্তিগত স্বার্থ হাসিলের জন্য সংবাদ সম্মেলন করেন আসামীর পরিবার ও কথিত সাংবাদিক। তিনি আরো বলেন,বিজিবি মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স।

তবে কথিত সাংবাদিক ‍রুবেল বলেন, বিজিবি তাদের দায় এড়ানোর জন্য সংবাদ সম্মেলন করেছে।

এদিকে গত ১০ জানুয়ারী দুপুরে সোনামসজিদ বিওপি’র নায়েক সেলিম রেজার নেতৃত্বে একটি টহল দল ১৮৪/৪ এস পিলার হতে প্রায় ৯’শ গজ বাংলাদেশের অভ্যন্তরে কয়লাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি ৫৬৫ গ্রাম হেরোইন, ১ হাজার ৯৮৫ পিস ইয়াবা, ১৫ বোতল ফেন্সিডিল ও একটি মোটরসাইকেলসহ শাহাদতকে আটক করা হয়।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …