বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় শাহীন হোসেন (২৮) নামের চালক এবং জসিম (২২) নামের চালকের সহকারী নিহত হয়েছে। আজ ৬ জানুয়ারি শনিবার সকাল সাড়ে ছয়টার দিকে নাটোর বনপাড়া মহাসড়কের কারবালা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত চালক শাহিন ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার বারইপাড়া এলাকার মৃত এলাহীর ছেলে এবং চালকের সহকারি জসিম একই জেলা এবং উপজেলার অচিন্তপুর গ্রামের আলমগীর হোসেনের ছেলে। 

ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানা জানান, আজ সকালে বালুভর্তি একটি ট্রাক নিয়ে শাহীন বনপাড়ার দিকে যাচ্ছিল। পথে সকাল সাড়ে ছয়টার দিকে আহমদপুর কারবালা এলাকায় দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ট্রাকের সামনে দুমড়ে-মুচড়ে গিয়ে চালক শাহিন এবং সহকারী জসিম ঘটনাস্থলেই নিহত হয়।

মাসুদ রানা আরো জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ দ্রুততার সাথে ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে হাইওয়ে ফাঁড়িতে নিয়ে আসে। সেই সাথে দাঁড়িয়ে থাকা ট্রাকের চালককেও ট্রাক সহ আটক করে ফাঁড়িতে নিয়ে আসা হয়। নিহতদের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা আসার পরে আইনী কর্মকাণ্ড সম্পন্ন করার পরে মরদেহ হস্তান্তর করা হবে। 

আরও দেখুন

সিংড়ায় ডিগ্রী ছাড়াই ডাক্তার পরিচয়ে চিকিৎসা দেওয়ায় ১ লক্ষ টাকা জরিমানা

 নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় এমবিবিএস ডিগ্রী ছাড়াই ডাক্তার পরিচয়ে চিকিৎসা দেওয়ায় এক ব্যক্তিকে ১ লক্ষ …