রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / ৬ দফা দাবীতে নাটোরে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ-এর মানববন্ধন

৬ দফা দাবীতে নাটোরে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ-এর মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:
প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী প্রাথমিক নিযুক্তিকালে ডিগ্রী ইঞ্জিনিয়ারদের ন্যায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদেরও ১টি স্পেশাল ইনক্রিমেন্ট প্রদান সহ ৬ দফা দাবীতে নাটোরে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ-এর প্রকৌশলী সদস্যরা মানববন্ধন করেছে।

আজ বুধবার সকাল ১১ টার দিকে নাটোর প্রেসক্লাবের সামনে ইনস্টিটিউশন অব অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি)’র ব্যানারে এই কর্মসুচি পালন করা হয়।

ঘন্টাব্যাপী মানববন্ধনকালে বক্তব্য রাখেন আইডিইবি জেনিক নাটোর শাখার সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক মুশফিকুর রহমান উপদেষ্টা শাহিনুল ইসলাম, আব্দুস সাত্তার সহ প্রকৌশলী সদস্যবৃন্দ।

এ সময় বক্তারা বলেন আইডিইবি’র প্রকৌশলীবৃন্দ পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি প্রযুক্তির সঠিক ব্যবহার এবং এর সুফল গণমানুষের দ্বারপ্রান্তে পৌঁছানোর জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। কিন্তু প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের পেশাগত সমস্যাদি দীর্ঘদিনেও সমাধান না হওয়ায় তাদের মধ্যে ক্ষোভ ও হতাশার সৃষ্টি হয়েছে। অনতিবিলম্বে তাদের দাবী সমুহ পুরণ করা না হলে পরবর্তীতে দাবী আদায়ে বৃহত্তর আন্দোলনের ডাক দেওয়ার ঘোষণা দেন বক্তারা।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …