শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / ৩ শ’ পরিবহণ শ্রমিকদের মাঝে লুঙ্গি ও গেঞ্জি প্রদান করেছেন এমপি শিমুল

৩ শ’ পরিবহণ শ্রমিকদের মাঝে লুঙ্গি ও গেঞ্জি প্রদান করেছেন এমপি শিমুল

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরের জেলা ট্রাক ট্যাঙ্কলরী ও কাভার্ড ভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন শাখা অফিসের তিন শতাধিক অসহায় শ্রমিকদের মাঝে লুঙ্গি ও গেঞ্জি বিতরণ করা হয়েছে। আজ রবিবার সকাল সাড়ে নয়টার দিকে নাটোর-২ আসনের সাংসদ শফিকুল ইসলাম শিমুলের ব্যক্তিগত তহবিল থেকে পুরাতন বগুড়া বাস টার্মিনালে অবস্থিত সংগঠনের প্রধান শাখা অফিসে এই লুঙ্গি ও গেঞ্জি ঈদ সালামী হিসেবে বিতরণ করা হয়।

সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের প্রতিনিধি হিসেবে জেলা ট্রাক ট্যাঙ্কলরী ও কাভার্ড ভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের মাদ্রাসা মোড় শাখা অফিসের সভাপতি মোহাম্মদ আশা উপস্থিত থেকে প্রায় তিন শতাধিক শ্রমিকের হাতে এসব পরিধেয় বস্ত্র তুলে দেন।

সাংসদ শফিকুল ইসলাম শিমুলের পক্ষ থেকে শ্রমিকদের হাতে ঈদ বস্ত্র তুলে দিচ্ছেন শ্রমিক নেতা মোঃ আশা। ছবি- নারদ বার্তা

এ সময় মোহাম্মদ আশা শ্রমিকদের উদ্দেশ্যে বলেন, সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল তার ব্যক্তিগত তহবিল থেকে এই লুঙ্গি ও গেঞ্জি আজ প্রদান করেছেন। আগামীতে সরকারীভাবে শ্রমিকদের জন্য সহায়তা বরাদ্দ হলেই তা যথাযথভাবে বিতরণ করা হবে।

শ্রমিক নেতা বকুল নারদবার্তাকে জানান, এই লুঙ্গি ও গেঞ্জি আসন্ন ঈদ সালামী হিসেবে প্রদান করা হয়েছে বলে। এসময় ট্রাক চালক ও শাখা অফিসের সাধারণ সম্পাদক আফজাল হোসেনসহ অন্যান্য শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

বাইরের দৃশ্য দেখতে গিয়ে ওভার ব্রিজের পিলারের সাথে ধাক্কা লেগে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় রেলওয়ের ওভার ব্রিজের পিলালের সাথে ধাক্কা লেগে এক অজ্ঞাত(১৫) শিশুর মৃত্যু …