বৃহস্পতিবার , মার্চ ২৮ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / ২ বিমান কর্মীকে ৪কেজি স্বর্নসহ আটক করেছে এপিবিএন

২ বিমান কর্মীকে ৪কেজি স্বর্নসহ আটক করেছে এপিবিএন

নিউজ ডেস্ক
বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ট্রাফিক হেলপার এমদাদ হোসেন চৌধুরী ও তাঁর সহযোগী আবদুর রহিমকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় দুই কোটি টাকা মূল্যের সোনা পাচারের অভিযোগে  আটক করে এপিবিএন।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় দুই কোটি টাকা মূল্যের সোনা পাচারের অভিযোগে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের দুই কর্মীকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন বিমানের ট্রাফিক হেলপার এমদাদ হোসেন চৌধুরী (৪৬) ও তাঁর সহযোগী আবদুর রহিম (৩৫)।

 শনিবার দুপুরে বিমানবন্দরের হ্যাঙ্গার গেটের সামনে থেকে এমদাদকে এবং পরে তাঁর সহযোগী রহিমকে আটক করে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এদের কাছ থেকে প্রায় চার কেজি ওজনের সোনা জব্দ করা হয়।

বিমানবন্দর এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন বলেন, বিয়ারিংয়ের প্যাকেটের ভেতর বিশেষ কায়দায় লুকিয়ে সোনার চালানটি  ঢাকায় আনা হয়। থাই এয়ার( ফ্লাইট নম্বর টিজি ৩২১) করে আসার পর কিছু কার্গো পণ্যের ইমপোর্ট কার্গোতে আসে। সেখান থেকে সোনার চালানটি নিজের কাছে নেন এমদাদ। এর পর বিমানবন্দরের হ্যাঙ্গার গেটের সামনে এমদাদকে আটক করা হয়।

এ সময় তাঁকে তল্লাশি করে সোনার ৩৮টি সোনার বার পাওয়া যায়। পরে এমদাদের সহযোগী রহিমকে আটক করা হয়। আটক দুজনের বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের চোরাচালানবিরোধী ধারায় মামলা করা হবে।

পিবিএ/এমএসএম

আরও দেখুন

নাটোরে দুই মুরগি বিক্রেতাকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক : নাটোরের দুই মুরগি বিক্রেতাকে ২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক …