বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / ১৮ বছর পালিয়ে থেকে গ্ৰেফতার শিশু ধর্ষণ মামলার যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত আসামি ১৮ বছর পালিয়ে থেকেও রেহাই পায়নি

১৮ বছর পালিয়ে থেকে গ্ৰেফতার শিশু ধর্ষণ মামলার যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত আসামি ১৮ বছর পালিয়ে থেকেও রেহাই পায়নি

নিজস্ব প্রতিবেদক:

শিশু ধর্ষণ মামলার যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত আসামি আঃ কুদ্দুস(৩৯)। গতকাল ৫ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে গাজীপুরের শ্রীপুর থেকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেপ্তারকৃত আঃ কুদ্দুস বাগাতিপাড়া উপজেলার খাটখৈইর গ্রামের সাহেব আলীর ছেলে। র্যাব জানায়, আসামী আঃ কুদ্দুস এর অবস্থান সনাক্তকরার জন্য সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫ গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

পরবর্তীতে ৫ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে কোম্পানী অধিনায়ক, সিনিয়র সহকারি পরিচালক সঞ্জয় কুমার সরকার এর নেতৃত্বে র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখা ও র‌্যাব-১ এর সার্বিক সহযোগিতায় গতকাল তাকে গ্রেফতার করা হয়। উল্লেখ্য ২০০৬ সালের ২০ জুন দুপুরে আঃ কুদ্দুস (৩৯) বাগাতিপাড়া উপজেলার খাটখৈর গ্রামের আট বছরের এক শিশুকে বাদাম খাওয়ানোর কথা বলে আখ ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনা যাতে প্রকাশ না পায় সেজন্য আঃ কুদ্দুস শিশুটিকে হত্যা করে আখ ক্ষেতে ফেলে পালিয়ে যায়। এই ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে বাগাতিপাড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

ঘটনার পর থেকেই আব্দুল কুদ্দুস পলাতক ছিলেন। পরবর্তীতে সাক্ষ্য প্রমাণ শেষে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল আসামী আঃ কুদ্দুস কে উক্ত মামলায় যাবজ্জীবন কারাদন্ড ও ১ লাখ টাকা জরিমানা করেন। উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীকে নাটোর জেলার বাগাতিপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও দেখুন

সিংড়ায় সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণের অভিযোগ উঠেছে। পৌর শহরের সরকারপাড়া …