বৃহস্পতিবার , মার্চ ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / ১০ দফা দাবীতে ও বিদ্যুতের মূল্য বাড়ানোর প্রতিবাদে নাটোরে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ

১০ দফা দাবীতে ও বিদ্যুতের মূল্য বাড়ানোর প্রতিবাদে নাটোরে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নিজস্ব প্রতিবেদক:

নাটোরে ১০ দফা দাবীতে ও বিদ্যুতের মূল্য বাড়ানোর প্রতিবাদে নাটোরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সদর উপজেলা বিএনপি ও তার সহযোগী সংগঠন।
দেশব্যাপী কর্মসুচির অংশ হিসেবে আজ সোমবার বেলা ১১ টার দিকে শহরের আলাইপুরস্থ দলের অস্থায়ী কার্যালয় থেকে দলের নেতা-কর্মীরা এক বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় অস্থায়ী কার্যালয়ে ফিরে আসে। পরে দলীয় কার্যালয়ে তারা এক সমাবেশ করে।

মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক ও সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু , সদস্য সচিব রহিম নেওয়াজ, সদস্য ফরহাদ আলী দেওয়ান শাহীন, সদর উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ রফিকুল  ইসলাম, সাধারণ সম্পাদক ফয়সাল আলম আবুলসহ নেতা কর্মীরা। 

সমাবেশে বক্তারা বলেন, দেশ আজ এক কঠিন ক্রান্তিকাল অতিক্রম করছে। দলীয় নেতা কর্মীদের আটকের মাধ্যমে তাদের এই আন্দোলনকে ঠেকানোর চেষ্টা চলছে। কিন্তু এতে তাদের দমানো যাবেনা। ১০ দফা দাবি মেনে নিয়ে দ্রত নিরপেক্ষ নির্বাচন দিয়ে এই সংকট দূর করার আহবান জানান নেতৃবৃন্দ। এ সময় তারা বিদ্যুতের দাম কমানোরও দাবী জানান।

আরও দেখুন

নন্দীগ্রামে মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুমের ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন 

নিজস্ব প্রতিবেদক,নন্দীগ্রাম (বগুড়া): বগুড়ার নন্দীগ্রামে সেনাবাহিনীর গেজেটভুক্ত মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া …