রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / টপ স্টোরিজ / হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণে নাটোর জেলা প্রশাসনের অভিযান

হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণে নাটোর জেলা প্রশাসনের অভিযান

নিজস্ব প্রতিবেদকঃ
হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণে নাটোর জেলা প্রশাসনের অভিযান পরিচালনা করেছেন। শুক্রবার সারাদিন নাটোর জেলার বিভিন্ন স্থানে “হোম কোয়ারেন্টাইন”এ থাকা বিদেশ ফেরত ব্যক্তিদের অবস্থান নিশ্চিতকরণে সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আবু হাসান এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব শরীফ শাওন ও শওকত মেহেদী সেতুর নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এ সময় প্রায় ২৫ জন বিদেশ ফেরত ব্যক্তির বাড়ি পরিদর্শন করে করোনা ভাইরাস প্রতিরোধে “হোম কোয়ারেন্টাইন” এর গুরুত্ব অনুধাবন এবং তা পালনে সকলের সহযোগিতা কামনা করা হয় । এছাড়া স্থানীয় জনপ্রতিনিধিদের এই ব্যাপারে যথাযথ মনিটরিং এবং জনসচেতনতা বৃদ্ধির দিক নির্দেশনা প্রদান করা হয়।

এ ব্যাপারে জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ জানান, সব দিক দিয়েই প্রশাসন জনগণের সহায়তা নিয়ে কোভিড-১৯ বা করোনা ভাইরাস আক্রমণ প্রতিরোধ করার চেষ্টা করা হবে। শুধুমাত্র প্রশাসনের দ্বারা এই বিশ্বময় সমস্যার সমাধান মোটেও সম্ভব নয়। আতঙ্ক নয় জনসচেতনতাই পারবে করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …