বৃহস্পতিবার , মার্চ ২৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুর / হিলিতে মুজিববর্ষ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

হিলিতে মুজিববর্ষ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, হিলিঃ
সারাদেশের ন্যায় দিনাজপুরের হিলিতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক অনুষ্ঠানের অংশ হিসেবে র‌্যালী ও আলোচনাসভাসহ নানা ধরনের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অর্থমন্ত্রনালয়ের অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উদ্যোগে আজ শনিবার সকাল সাড়ে ১১টায় হাকিমপুর উপজেলা পরিষদ চত্বর হতে একটি বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি হিলি স্থলবন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে আবারও একই স্থানে গিয়ে শেষ হয়। পরে উপজেলা পরিষদ চত্বরের উন্মুক্ত মঞ্চে বঙ্গবন্ধুর উন্নয়ন শীর্ষক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলমের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন, পৌরমেয়র জামিল হোসেন চলন্ত, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেনসহ বিভিন্ন সরকারী কর্মকর্তা ও দলীয় নেতারা।

এছাড়াও প্রজেক্টরের মাধ্যমে তথ্যচিত্র প্রদর্শন, শিশু কিশোরদের চিত্রাংকন প্রতিযোগীতা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ ঢাকার কেন্দ্রিয় আয়োজন বড়পর্দায় প্রদর্শনসহ দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের ব্যবস্থা করা হয়েছে।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক,হিলি (দিনাজপুর):মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ রয়েছে। …