সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / হিলিতে গুপ্তধন উত্তোলণের কথা বলে গণধর্ষণ, ২ ভন্ড কবিরাজ আটক

হিলিতে গুপ্তধন উত্তোলণের কথা বলে গণধর্ষণ, ২ ভন্ড কবিরাজ আটক

নিজস্ব প্রতিবেদক, হিলি (দিনাজপুর):
দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলির বড় ডাঙ্গাপাড়ায় বাড়ি থেকে গুপ্তধন উত্তোলনের কথা বলে এক নারীকে রাত ভর গণধর্ষণ করার অভিযোগে ২ ভুয়া কবিরাজকে আটক করেছে পুলিশ।
ঘটনাটি ঘটেছে দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলির বড় ডাঙ্গাপাড়ায় মন্টু মিয়ার বাড়ীতে।

জানাগেছে, ভন্ড ২ কবিরাজ মন্টু মিয়াকে বলেন তার বাড়িতে গুপ্তধন আছে এবং তারা সেই গুপ্তধন তুলে দিতে পারবে সে জন্য এক নারী লাগবে। কবিরাজের কথামত মন্টু ও তার লোকজন বিরামপুর থেকে ৫ হাজার টাকায় এক নারীকে ভাড়া করে নিয়ে আসে। গত ৪ মার্চ ঘটনার রাতে প্রতারক ২ ভন্ড কবিরাজ ওই নারীর শরীরে জ্বীন হাজির করার কথা বলে রাতে নির্জন ঘরে পালাক্রমে ধর্ষণ করে।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, ওই মেয়ে পরের দিন বাড়িতে গিয়ে তার অভিভাবকদের ধর্ষণের ঘটনা খুলে বললে তারা ওই ২ প্রতারক কবিরাজকে ফোন দিয়ে তাদের বাড়িতে ডেকে আনেন এবং আটকিয়ে রাখেন। পরে ভন্ড কবিরাজের পরিবার থেকে ৯৯৯ এ কল করে তাদের উদ্ধারের জন্য পুলিশকে জানালে বিরামপুর থানা পুলিশ ২ কবিরাজকে উদ্ধার করেন এবং নারীকে ধর্ষণের বিষয়টি অবগত হয়ে হাকিমপুর থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

ধর্ষিতা নারীর অভিযোগের প্রেক্ষিতে হাকিমপুর থানা পুলিশ মঙ্গলবার ১৬ মার্চ দুপুরে ভন্ড ২ কবিরাজকে আটক করে। এবং ওই নারী ২ ধর্ষকসহ ৫ জনের নামে থানায় মামলা দায়ের করেছেন। মামলার ৩ আসামী পলাতক রয়েছে।

আটককৃত কবিরাজরা হলেন দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা বিশাইনাথপুর গ্রামের মমতাজ আলীর ছেলে মোত্তালেব (৪০) ও ফয়জার রহমানের ছেলে ইসমাইল হোসেন(৩২)।

আরও দেখুন

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

 নিজস্ব প্রতিবেদক: হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। …