নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুর / হিলিতে একনারীসহ তিন মাদক ব্যবসায়ী আটক

হিলিতে একনারীসহ তিন মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক, হিলিঃ
হিলিতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে এক নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। তাদের কাছে থেকে ১৩৬ বোতল ফেনসিডিল ও ৫০গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।আজ শুক্রবার ভোররাতে ও সকালে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলো, নওগাঁর রানীনগর থানার চকবিলাকী গ্রামের রাজু হোসেন, জয়পুরহাটের পাঁচবিবি থানার জিলাপিপট্টি গ্রামের মনিরা বেগম, হিলির মধ্যবাসুদেবপুর গ্রামের মজিবর রহমান।

হাকিমপুর থানার ওসি আব্দুর রাজ্জাক আকন্দ জানান, পুলিশের একটি বিশেষ টহল দল শুক্রবার সকালে সীমান্তবর্তী জিলাপিপট্টি এলাকায় অভিযান চালায়। এসময় রাজু ও মনিরা বেগমকে আটক করা হয়। পরে তাদের কাছে থাকা প্লাষ্টিকের বস্তার ভেতর হতে ১৩৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

অপরদিকে শুক্রবার ভোররাতে হিলি সীমান্তের মধ্যবাসুদেবপুর এলাকায় অভিযান চালিয়ে ৫০গ্রাম গাঁজাসহ মজিবর রহমান নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের পূর্বক আজ দুপুরে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে প্রেরন করা হয়েছে।

আরও দেখুন

প্রভাবশালীরা সরকারী হাটের জায়গা দখল করে দোকান ঘর নির্মাণ, হাট বসছে মহাসড়কের দুই পার্শ্বে, যেকোন মুহুর্তে ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা

নিজস্ব প্রতিবেদক: দিনাজপুরের হিলি হাকিমপুরে সাদুড়িয়া বাজারে সরকারি হাটের জায়গা দখল করে অবৈধ ভাবে পাকা …