রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুর / হিলিতে আদিবাসী ভ্যানচালকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ

হিলিতে আদিবাসী ভ্যানচালকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক, হিলি:
হিলিতে রাস্তার পাশ থেকে আদিবাসী সানচু মিনজী (৩৫) নামের এক ভ্যান চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে হাকিমপুর থানা পুলিশ।

আজ রবিবার সকাল সাড়ে ৭টায় হিলির ঈসমাইলপুর রাস্তার উপর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সানচু মিনজী উপজেলার জামতুলি এলাকার নব মিনজীর ছেলে।

হাকিমপুর থানার তদন্ত ওসি এসএম মোস্তফা জানান, আজ সকালে স্থানীয় কয়েকজন মাঠে কাজ করতে যাওয়ার সময় রাস্তার উপর রক্তাত গলাকাটা লাশ দেখতে পেয়ে মোবাইল ফোনে থানায় জানালে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশটি ময়নাতদন্তের জন্য দিনাজপুর আব্দুর রহিম মেড়িকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া মামলা প্রস্ততি চলছে দ্রæত আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

নিহতের স্ত্রী ও স্বজনরা জানান,ঈদের দিন নিজ ভ্যান করে স্ত্রীসহ স্থানীয় কয়েকজন আদিবাসীদের কাজের জন্য ঈসমাইলপুর মাঠে নামিয়ে দিয়ে হিলি বাজারে চলে যায়। পরে সে রাতে বাসায় ফিরেনি। তবে আজ সকালে স্থানীয়দের মাধ্যমে জানতে পারে একজন আদিবাসীর গলাকাটা লাশ রাস্তার উপরে পড়ে আছে। পরে ঘটনাস্থলে গিয়ে স্বামীর লাশটি শনাক্ত করে তার স্ত্রী। তবে ভ্যানটির আর কোন খোজ পাওয়া যায়নি।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …