শুক্রবার , সেপ্টেম্বর ২০ ২০২৪
নীড় পাতা / টপ স্টোরিজ / হাতভাঙ্গা ছাত্রকে হাসপাতালে নয়, বাড়ি পাঠালেন প্রধান শিক্ষক

হাতভাঙ্গা ছাত্রকে হাসপাতালে নয়, বাড়ি পাঠালেন প্রধান শিক্ষক

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়াঃ
হাতভাঙ্গা ছাত্রকে হাসপাতালে না নিয়ে বাড়িতে পাঠিয়ে দিলেন প্রধান শিক্ষক। অনির্বাণ সেনগুপ্ত (পরশ) পুঠিয়া পি. এন. সরকারী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। শনিবার স্কুলে এস, এস, সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে অংশ নিয়েছিল।

আহত পরশ জানায়, সে দুপুরে স্কুলে খাবার সময় ওর বোতলের জল ফুরিয়ে গেলে পেছনের এক ছাত্রের জলের বোতলের জল নিয়ে পান করে। এই অপরাধে ঐ ছাত্র হাতের উপর আঘাত করলে ডান হাতের হাড় ভেঙে যায়। আহত অবস্থায় ঐ ভাবেই পরশকে হাসপাতালে না নিয়ে বাড়ি চলে যাবার পরামর্শ দেন এবং বাড়ি পাঠিয়ে দেন প্রধান শিক্ষক! পরশ কাঁদতে কাঁদতে হাতটা বুকের কাছে ধরে একা একা ধরে বাড়ি ফিরে আসে ।

বিষয়টি প্রধান শিক্ষককে দুপুর ৩টা ০৬ মিনিটে জানালে তিনি নির্বিকারভাবে বলেন, এটা আমাদের দায়িত্বের মধ্যে পড়ে না।

পরশের বাবা পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক পল্লব সেনগুপ্ত খুবই আশ্চর্য হয়ে জানান শিক্ষক না হোক মানুষ হিসেবে কি এতগুলো শিক্ষক-কর্মচারী ছিল তারা আমার ছেলেটাকে হাসপাতালে না নিয়ে একা একা বাড়ি পাঠিয়ে দিল। যে প্রতিষ্ঠানে শিক্ষক -কর্মচারী মিলে প্রায় ২৫-৩০ জন মানুষ আছেন , সেখানে একজনও দায়িত্ববান কেউ নেই যে ছেলেটাকে মেডিক্যালে নিয়ে যাওয়ার মতোন? উনারা হয়তো এটা যে একটা দায়িত্ব, তা মনেই হয়তো করেন না !

নাম প্রকাশে অনিচ্ছুক এক ছাত্র জানায় সে সময় স্যারেরা খাওয়া দাওয়া নিয়ে ব্যস্ত ছিল তারা ধমক দিয়ে পরশ কে বাড়ি পাঠিয়ে দেয়।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির নেতা আশরাফুল হক নিজ দলের চাঁদাবাজির টাকা ফেরত দিলেন দুইটি পরিবারকে

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর এলাকায় ৫ তারিখের পর থেকে বেশ কয়েকটি অসহায় পরিবারের কাছ থেকে …