শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / হাকিমপুরে দাবি পূরণের আশ্বাসে সাংবাদিকদের আন্দোলন স্থগিত

হাকিমপুরে দাবি পূরণের আশ্বাসে সাংবাদিকদের আন্দোলন স্থগিত

নিজস্ব প্রতিবেদক, হিলিঃ
দিনাজপুরের হাকিমপুরে সাংবাদিক লাঞ্চনাকারী এসআই মিজানুর রহমান মিজানের অপসারনসহ শাস্তির দাবি মেনে নেয়ার আশ্বাসে কর্মসুচী স্থগিত করেছে স্থানীয় সাংবাদিকরা।

হাকিমপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলু জানান, গত ৯ অক্টোবর সন্ধায় মুভি বাংলা টিভি ও দৈনিক ইন্ডাষ্ট্রি পত্রিকার হিলি প্রতিনিধি সোহেল রানা স্থানীয় হীরামতি সিনেমা হলের সামনে সংবাদ সংগ্রহ করতে যায়। এ সময় সেখানে উপস্থিত থাকা হাকিমপুর থানার এসআই মিজানুর রহমান মিজান তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ ও হুমকি দেয়। এসময় এসআই মিজান সাংবাদিক সমাজ সম্পর্কেও কুটুক্তি করে।

এদিকে সাংবাদিক সোহেল রানাকে লাঞ্চিত ও হুমকির প্রতিবাদে হাকিমপুর প্রেসক্লাবের সদস্যরা ১০ অক্টোবর জরুরী বৈঠকে এসআই মিজানের অপসারনসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ৭২ ঘন্টার আল্টিমেটাম ঘোষনা করে।

হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন জানান, আল্টিমেটাম শেষের আগেই হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন উদ্ধর্তন কর্তৃপক্ষের সাথে আলাপ করে এসআই মিজানের অপসারন সহ দাবি মেনে নেয়ার আশ্বাস প্রদান করেন। এর প্রেক্ষিতে ১১ অক্টোবর হাকিমপুর প্রেসক্লাবে জরুরী বৈঠকের মাধ্যমে আগামী ২০ অক্টোবর পর্যন্ত কর্মসুচী স্থগিত করা হয়। ঘোষিত সময়ের মধ্যে দাবি পুরন না হলে পুনরায় কর্মসুচী গ্রহন করা হবে।

আরও দেখুন

হিলিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:“প্রাণিসম্পদে ভরবো দেশ’ গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে দিনব্যাপি প্রাণিসম্পদ …