সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / স্বাস্থ্যবিধি মানতে নাটোরে র‌্যাবের অভিযান

স্বাস্থ্যবিধি মানতে নাটোরে র‌্যাবের অভিযান

নিজস্ব প্রতিবেদক:
স্বাস্থ্যবিধি মানতে নাটোরে জেলা প্রশাসন এবং পুলিশের পাশাপাশি র‌্যাবও অভিযান পরিচালনা করে। মঙ্গলবার দুপুরে শহরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন তারা। এসময় মাস্ক পরিধান না করার অপরাধে ৪ জনকে জরিমানা করেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

সিপিসি-২, নাটোর র‌্যাব-৫, রাজশাহী ক্যাম্প প্রেরিত বিশেষ প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধি রোধ করতে সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ অপারেশন দলকোম্পানী কমান্ডার সিনিঃ এএসপি এ,কে,এম এনামুল করিমের নেতৃত্বে সকাল সাড়ে দশটা থেকে বেলা সাড়ে এগারোটা পর্যন্ত নাটোর শহরের নিচাবাজার, রেলওয়েষ্টেশনসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময় লকডাউন চলাকালীন মাক্স পরিধান না করা এবং স্বাস্থ্যবিধি না মানার অপরাধে চার জন কে আটক করে সহকারী কমিশনার নির্বাহী ম্যাজিষ্ট্রেট জিয়াউর রহমান এর ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। এসময় ভ্রাম্যমান আদালতের বিচারক আদালত পরিচালনা করে হিরেন সরকার (৫০) কে ১শ টাকা, কুরবান (৪২) কে ৫০ টাকা, শাহজাহান (৩৫) কে ২শটাকা, আবেছ আলী (৪৭) কে ১শ টাকা জরিমানা করেন। উল্লেখ্য যে, জনগনের মধ্যে কোভিড-১৯ (করোনা) মহামারীকালীন স্বাস্থ্যবিধি মেনে চলা এবং চলাফেরা সীমিত করার জন্য অনুরোধ করা হয় ।

আরও দেখুন

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

 নিজস্ব প্রতিবেদক: হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। …