মঙ্গলবার , এপ্রিল ২৩ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / স্ত্রীকে হত্যার অভিযুক্ত পলাতক স্বামী গ্রেফতার

স্ত্রীকে হত্যার অভিযুক্ত পলাতক স্বামী গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:
পাবনার ঈশ্বরদীতে সোনিয়া খাতুন হত্যার ঘটনায় অভিযুক্ত স্বামী সৌদি প্রবাসী রুবেল হোসেনকে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার হামিদপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতারের পর ঈশ্বরদী থানায় আনা হয়।

পুলিশ জানায়, পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রোকনুজ্জামান সরকারের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে ঝিনাইদহের মহেশপুরের হামিদপুর থেকে গ্রেফতার করে। এসময় সোনিয়া ও রুবেল দম্পতির চার বছর বয়সী সন্তান হামিমকে উদ্ধার করে পুলিশ।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, হত্যাকান্ড ঘটনার ২৪ ঘন্টার মধ্যে পুলিশ অভিযুক্ত রুবেল হোসেনকে গ্রেফতার করেছে। তাঁকে এ হত্যাকান্ডের বিষয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ঈশ্বরদী শহরের পশ্চিমটেংরী বাবুপাড়া ভাড়াবাসা থেকে গৃহবধূ সোনিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। বুধবার দুপুরে রুবেল-সোনিয়া দম্পতি ওই বাসার দ্বিতীয় তলার ফাট ভাড়া নেয়। ওই রাতেই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করেন।

বৃহস্পতিবার সকাল ৮টার বাড়ির মালিক একরাম আলী বুদু ভাড়াটিয়ার ফাটে ঢুকে দেখেন সোনিয়া মরদেহ পড়ে আছে। তাঁর গলা ও পেটে ছুরিকাঘাতের চিহৃ রয়েছে। সোনিয়া হত্যার পর শিশু সন্তান হামিমকে নিয়ে পালিয়ে যায় রুবেল হোসেন।

আরও দেখুন

বাগাতিপাড়ায় গৃহবধূর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া: নাটোরের বাগাতিপাড়ায় শিউলি  খাতুন (৩০) নামে এক গৃহবধূ গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা …