শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / বিনোদন / বলিউড / সুশান্তের মৃত্যুর ঘটনায় সাবেক প্রেমিকা রিয়া গ্রেপ্তার

সুশান্তের মৃত্যুর ঘটনায় সাবেক প্রেমিকা রিয়া গ্রেপ্তার

নিউজ ডেস্ক:
বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তার সাবেক প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী গ্রেপ্তার।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা নিয়েছে নতুন মোড়। সুশান্তের মৃত্যুতে মাদক মামলায় গ্রেপ্তার করা হয়েছে প্রেমিকা রিয়া চক্রবর্তীকে।

রবিবার থেকে টানা তিনদিন রিয়াকে জেরা করে ভারতের মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তার। মঙ্গলবার জেরা শুরুর কিছুক্ষণ পরই দুপুরে রিয়াকে গ্রেপ্তার করে এনসিবি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে ‘মাদক’ চলে আসার পরই তদন্ত শুরু করে এনসিবি।

সুশান্তের মৃত্যু তদন্তে মাদকের সংশ্লিষ্টতার বিষয়টি রিয়ার হোয়াটসঅ্যাপ মেসেজ থেকেই প্রথম সামনে আসে। সুশান্তকে দীর্ঘদিন ধরেই মাদক দিয়ে আসছিলেন রিয়া ও তার ভাই শৌভিক তদন্তে এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠে আসে। এ ঘটনায় জড়িত সন্দেহে শুক্রবার গ্রেপ্তার হয় মিরান্ডা ও রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, এনসিবির জিজ্ঞাসাবাদে রিয়া স্বীকার করেছেন সুশান্তের সঙ্গে নিয়মিত মাদক সেবন করতেন তিনি। এরআগে গত শুক্রবার রিয়ার ভাই শৌভিক-সহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।

এদিকে জিজ্ঞাসাবাদে রিয়া ও তার ভাইয়ের কাছ থেকে বলিউডের আরও ২৫ জন সেলিব্রেটির নামও উঠে এসেছে। যারা সকলেই এই মাদকচক্রের সঙ্গে জড়িত।

গত ১৪ই জুন মুম্বাইয়ের বাড়ি থেকে সুশান্ত সিংহ রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়। রিয়া চক্রবর্তীকে সুশান্তের মৃত্যুর মামলায় মূল আসামি করে মামলা করেন সুশান্তের বাবা।

সূত্র: ডিবিসি নিউজ

আরও দেখুন

হিলিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:“প্রাণিসম্পদে ভরবো দেশ’ গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে দিনব্যাপি প্রাণিসম্পদ …