শুক্রবার , সেপ্টেম্বর ২০ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / সীরাতুল মোস্তাকিম অনুসরণ করে দায়িত্ব পালন করা হবে….চাঁপাইনবাবগঞ্জের নবাগত জেলা প্রশাসক আব্দুস সামাদ

সীরাতুল মোস্তাকিম অনুসরণ করে দায়িত্ব পালন করা হবে….চাঁপাইনবাবগঞ্জের নবাগত জেলা প্রশাসক আব্দুস সামাদ

 নিজস্ব প্রতিবেদক:

চাঁপাইনবাবগঞ্জের নবাগত জেলা প্রশাসক মো.আব্দুস সামদ স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন। আজ বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় তিনি বলেন, সীরাতুল মোস্তাকিমের দল অনুসরণ করে চাঁপাইনবাবগঞ্জের প্রশাসন পরিচালিত হবে। তিনি আরো বলেন, জেলা প্রশাসক কাযালয়কে ১০০% ঘুষ ও দুর্নীতি মুক্ত করা হবে। সেই সাথে সাংবাদিকদের নিয়ে চাঁপাইনববাবগঞ্জের বিভিন্ন সমস্যা চিহ্নিত করা হবে। জেলার সমস্যার সমাধান করে চাঁপাইনবাবগঞ্জকে একটি মডেল জেলায় রুপান্তর করা হবে।

আব্দুস সামাদ বলেন, কঠিন আন্দোলনের ফসল হিসেবে আমরা নতুন রাষ্ট্র পরিচালনায় দায়িত্ব পেয়েছি। সেই দায়িত্ব ধরে রাখা আমাদের নৈতিক দায়িত্ব।   

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক আহমেদ মাহবুব-উল-ইসলাম,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইকতেখারুল ইসলাম,সহকারী কমিশনার ও এক্সিকিটউট ম্যাজিস্ট্রেট মীর আল মনসুর সোয়াইব সহ অন্যান্যরা।

গত ১২ সেপ্টেম্বর চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন মো.আব্দুস সামাদ। এরপর বিভিন্ন পেশাজীবীদের সঙ্গে মতবিনিময় সভা করছেন তিনি। এরই অংশ হিসেবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন জেলা প্রশাসক। এসময় জেলার পিন্ট মিডিয়া, ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির নেতা আশরাফুল হক নিজ দলের চাঁদাবাজির টাকা ফেরত দিলেন দুইটি পরিবারকে

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর এলাকায় ৫ তারিখের পর থেকে বেশ কয়েকটি অসহায় পরিবারের কাছ থেকে …