মঙ্গলবার , এপ্রিল ২৩ ২০২৪
নীড় পাতা / বিনোদন / সিনেমা থেকে পাকিস্তানের বিখ্যাত শিল্পীর গান ফেলে দিলেন সালমান

সিনেমা থেকে পাকিস্তানের বিখ্যাত শিল্পীর গান ফেলে দিলেন সালমান

বিনোদন ডেস্ক

বলিউড সিনেমার অনেক জনপ্রিয় গানের শিল্পী রাহাত ফতেহ আলী খান। সম্প্রতি সালমান খানের ‘দাবাং থ্রি’ সিনেমার জন্য দুইটি গানেও কণ্ঠ দিয়েছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত সিনেমা থেকে পাকিস্তানি গায়ক রাহাত ফতেহ আলী খানের গান ফেলে দিচ্ছেন সালমান খান।

বর্তমানে ভারত-পাকিস্তান সম্পর্ক ভীষণ খারাপ যাচ্ছে। ২০১৯ সালে পুলওয়ামা হামলার পর থেকেই নতুন করে উত্তপ্ত হয় ভারত ও পাকিস্তান। এরপরই পাকিস্তানি শিল্পীদের বলিউডের কোনও প্রজেক্টে আর কাজ করানো হবে না বলে সিদ্ধান্ত নেওয়া হয়। সেই প্রেক্ষিতেই এবার সালমান খানের সিনেমা থেকে বাদ দেওয়া হল রাহাত ফতেহ আলী খানের গান।

SALMAN2

এ বিষয়ে রাহাত ফতেহ আলী খানের মুখপাত্র আহমেদ খান বলেন, ‘দুই দেশের মধ্যে যেভাব উত্তাপ বাড়তে শুরু করেছে, সেই প্রেক্ষিতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে শিগগিরই পরিস্তিতি স্বাভাবিক হবে আশা করছি।’

প্রসঙ্গত, পুলওয়ামা হামলার পর মিকা সিং কেন পাকিস্তানে গিয়ে গানের অনুষ্ঠান করেন, তা নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় বলিউডের এই জনপ্রিয় গায়ককে। পাশাপাশি মিকা সিং-কে বয়কটের সিদ্ধান্তও নেওয়া হয় ওই ঘটনার পর।

আরও দেখুন

নন্দীগ্রামে হিরো আলমের নির্বাচনী প্রচারণায় বাধা প্রদানের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক,নন্দীগ্রাম (বগুড়া) : বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো …