শুক্রবার , জুলাই ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় দুর্নীতি প্রতিরোধ বিষয়ক বিতর্ক

সিংড়ায় দুর্নীতি প্রতিরোধ বিষয়ক বিতর্ক

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের সিংড়ায় দুর্নীতি প্রতিরোধ বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা হয়েছে।

মঙ্গলবার দিনব্যাপি সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজ হলরুমে এই বিতর্ক এর আয়োজন করে দুর্নীতি দমন কমিশন ও উপজেলা র্দুর্নীতি প্রতিরোধ কমিটি। তিনটি রাউন্ডে উপজেলার ৮ টি শিক্ষা প্রতিষ্ঠানের মোট ২৪ জন শিক্ষার্থী এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে ফাইনাল রাউন্ডে “প্রতিরোধ নয়, দমনই দুর্নীতি নির্ম‚লের কার্যকর উপায়” বিষয়ে বিপক্ষ দলের যুক্তি উপস্থাপন করে বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন হয় এবং পক্ষে যুক্তি উপস্থাপন করে ডাঙ্গাপাড়া দ্বি-ম‚খী উচ্চ বিদ্যালয় রানার আপ হয়। শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হন বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের দলনেতা মাছুমা আফরীন।

পরে বিজয়ীদের মাঝে ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমিনুর রহমান ও নাটোর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) এর সভাপতি শফিকুল কবীর।

দুপ্রক এর সদস্য ও সাংবাদিক সাইফুল ইসলামের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা আনিছুর রহমান, সহকারী শিক্ষক গোপেন্দ্রনাথ দাস, দুপ্রক এর সহ-সভাপতি আমজাদ হোসেন, সদস্য আবু বকর সিদ্দিক প্রম‚খ।

অনুষ্ঠানে বিচারক মন্ডলীর দায়িত্ব পালন করেন উপজেলা একাডেমিক সুপার ভাইজার সাজেদুল করিম সিদ্দিকী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগামার মাজদার আলী, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবু রুশত মতিন।

আরও দেখুন

বাগাতিপাড়ায় গ্রামীণ ব্যাংকের উদ্দ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালন বাগাতিপাড়া

নিজস্ব প্রতিবেদক:(নাটোর). “গাছে গাছে ভরবো দেশ, আসবে দেশে সবুজ ছায়ার পরিবেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে …