রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / সিংড়ায় গৃহবধূকে অচেতন করে ধর্ষণের অভিযোগে কবিরাজ আটক

সিংড়ায় গৃহবধূকে অচেতন করে ধর্ষণের অভিযোগে কবিরাজ আটক

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় চিকিৎসার ফাঁদে ফেলে চেতনানাশক ঔষধ খাইয়ে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে নুরুজ্জামান (৩৫) নামের এক কবিরাজকে আটক করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার সকালে পৌর শহরের সরকারপাড়া মহল্লা থেকে তাকে আটক করা হয়। আটক কবিরাজ সরকারপাড়ার শাজাহান আলীর ছেলে বলে জানা গেছে।

সিংড়া থানা পুলিশ সূত্রে জানা যায়, ধর্ষিতা গৃহবধূ (২৭) এর প্রায় ৯বছর পূর্বে সিংড়া পৌর শহরের পেট্রোবাংলা মহল্লায় বিয়ে হয়। বিয়ের দীর্ঘ দিন পেরিয়ে গেলেও তার কোন সন্তান না হওয়ায় স্থানীয়দের পরামর্শে গ্রাম্য কবিরাজ নুরুজ্জামান এর কাছে চিকিৎসা নিতে যান ওই গৃহবধূ।

এই সুযোগে কবিরাজী চিকিৎসার কথা বলে গত ৫ জানুয়ারি গৃহবধুকে ঔষধ দিয়ে অচেতন করে ধর্ষণ করে কথিত কবিরাজ নুরুজ্জামান।

পরে কবিরাজ নুরুজ্জামানকে আটকে রাখা হলে মাত্র ১০হাজার টাকা জরিমানা করে বিষয়টি রাতারাতি ধামাচাপা দেয় স্থানীয় কয়েকজন যুবক। আর ছেড়ে দেয়া হয় কথিত কবিরাজকে। পরে ওই ধর্ষিতা ওই গৃহবধু সিংড়া থানায় মামলা দায়ের করেছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, এবিষয়ে ধর্ষিতার পক্ষ থেকে থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। বৃহস্পতিবার কথিত কবিরাজ নুরুজ্জামান কে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …