শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় একদিন আলেম সমাজ নেতৃত্ব দেবে-সাংবাদিক রানা

সিংড়ায় একদিন আলেম সমাজ নেতৃত্ব দেবে-সাংবাদিক রানা

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন হিলফুল ফুযুল বাংলাদেশ কেন্দ্রীয় সংগঠনিক কমিটির সভাপতি সাংবাদিক মোল্লা এমরান আলী রানা বলেছেন- আমি প্রত্যাশা করি এই সিংড়ায় একদিন আলেম সমাজ নেতৃত্ব দেবে।

শুক্রবার বিকালে হিলফুল ফুযুল বাংলাদেশ কেন্দ্রীয় সাংগঠনিক কমিটির আয়োজনে সিংড়া প্রেসক্লাবে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এই কথা বলেন। তিনি বলেন হিলফুল ফুযুল আমাদের রাসুলুল্লাহ(সাঃ) এর দেওয়া সে সময়ের সামাজিক সংগঠন। আমরা কোরান সুন্নাহ ভিত্তিক নিজেদের জীবন পরিচালনার চেষ্টা করবো।

সংগঠনের সাধারণ সম্পাদক মুফতি জাকারিয়া মাসুদের পরিচালনায় এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি মাওলানা আতিকুর রহমান সাদী, সহ সভাপতি মাওলানা ওমর ফারুক, পরিচালনা পরিষদের সদস্য মুফতি তানজিল, কোষাধ্যক্ষ হাফেজ জসিম উদ্দিন জনি, সাংগঠনিক সম্পাদক হাফেজ মিজানুর রহমান।

মতবিনিময় শেষে ঢাকা নিবাসী মোহাম্মদ এমরান হোসাইন এর দেওয়া ১৫টি পিপিই হিলফুল ফুযুলের করোনায় মৃত ব্যক্তিদের দাফন টিমকে হস্তান্তর করা হয়।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …