রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়া কলম ইউপি চেয়ারম্যান মঈনুল হক চুনু’র উঠান বৈঠকে জনতার ঢল

সিংড়া কলম ইউপি চেয়ারম্যান মঈনুল হক চুনু’র উঠান বৈঠকে জনতার ঢল

নিজস্ব প্রতিবেদক:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নাটোরের সিংড়ার কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মঈনুল হক চুনু’র উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। এই উঠান বৈঠকে হাজারো মানুষের ঢল নামে। ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে এবং ৮নং ওর্য়াড আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনছার আলীর সভাপতিত্বে আজ (০১ অক্টোবর ) শুক্রবার বিকালে পাওধোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও কলম ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও পুনরায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মঈনুল হক চুনু ।

এসময় উপস্থিত ছিলেন, কলম ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নাজিম উদ্দীন,সহ-সভাপতি নূরুল ইসলাম, সহ-সভাপতি মাসুদ রেজা, সহ-সভাপতি হাতেম আলী, সাধারণ সম্পাদক আলাউদ্দিন মুন্সী, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ-আল মামুন, ৯টি ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদকসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তি ও সমর্থক বৃন্দ।

উঠান বৈঠকে এক বক্তব্যে মইনুল হক চুন্নু বলেন, আজ যে হাজারো মানুষ তার এই উঠান বৈঠকে হাজির হয়েছে তার জন্য আমি কৃতজ্ঞ। তিনি আরো বলেন, জনগণের এই সতস্ফুর্ত অংশগ্রহণ আবারো আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার প্রত্যাশা করেন তিনি।

আরও দেখুন

নাটোরে ধর্ষণ চেষ্টায় ১ জনের আটকাদেশ

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর থানার লক্ষিপুর খোলাবাড়িয়া এলাকায় শিশু(০৭) কে ধর্ষন চেষ্টায় আব্দুর রহমান(১৭)কে ১০ …