বৃহস্পতিবার , মার্চ ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় স্কুলের রাস্তায় বেড়া দিলো প্রভাবশালীরা

সিংড়ায় স্কুলের রাস্তায় বেড়া দিলো প্রভাবশালীরা

নিজস্ব প্রতিবেদক, সিংড়া
চৌগ্রাম ইউনিয়নের পারেরা গ্রামের শত শত মানুষের চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছে এলাকার প্রভাবশালী শামিম ও তার সঙ্গীরা। উপজেলার চৌগ্রাম ইউনিয়নের পারেরা গ্রামে  এ ঘটনা ঘটেছে। বেড়া দেয়াকে কেন্দ্র করে এলাকা চাপা ক্ষোভ বিরাজ করছে। 

জানা যায়, পাড়েরা গ্রামের জনসংখ্যা প্রায় দেড় হাজার। এ গ্রামে রয়েছে একটি মসজিদ, একটি মাদ্রাসা, একটি প্রাথমিক বিদ্যালয়। প্রতিদিন অনেক মানুষ এ রাস্তা দিয়ে যাতায়াত করে কিন্তু ঐ গ্রামের শামিম ও তার লোকজন বুধবার রাস্তাটি বন্ধ করে দেয়। স্থানীয়রা জানায়, ঐ গ্রামের খাস পুকুর ও তাদের দখলে। শামিম এক সময় বিএনপি রাজনীতির সাথে যুক্ত ছিলো, বর্তমানে নব্য আওয়ামী লীগ হিসেবে এলাকায় দাপট দেখান, সাধারন মানুষ তাদের ভয়ে কিছু বলার সাহস পায় না। মেম্বার চেয়ারম্যানের বিরুদ্ধে ও কথা বলতে দ্বিধা করে না। 

শুক্রবার সরেজমিনে গেলে রাস্তা বন্ধের বিষয়ে বললে সে দাম্ভিকতার সাথে বলে আমার জায়গা আমি বেড়া দিতেই পারি। কেনো বেড়া দিলেন এ প্রশ্নের জবাবে বলেন, এক বাচ্চা আমার আম গাছের ছাল তুলে দিছে, আমি এর বিচার চাই। 

এলাকার মুক্তিযোদ্ধা আব্দুল জলিল জানান, তার দাপটে আমরা অসহায়। কিছু বলতে পারিনা, বললে অপমান করে। এলাকার রাস্তা বন্ধ করে দেয়ায় শত শত মানুষের চলাচলের সমস্যা সৃষ্টি হয়েছে।তিনি আরো বলেন, তার দুটি আম গাছে বাচ্চারা ছাল বাকল তুলেছে এমন রাগে সে বেড়া দিয়েছে। 

এ বিষয়ে চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা জানান, বিষয়টি আমি শুনেছি। এ ব্যাপারে পদক্ষেপ নেওয়া দরকার।কারন রাস্তা জনগনের,  জনগনের সমস্যা সৃষ্টি করা ঠিক নয়। 

আরও দেখুন

নাটোরে দুই মুরগি বিক্রেতাকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক : নাটোরের দুই মুরগি বিক্রেতাকে ২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক …