রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / রাজনৈতিক / সিংড়ায় যুবদল নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ

সিংড়ায় যুবদল নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রচার ও অপপ্রচার কারীদের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন  ১১ নং ছাতারদিঘী ইউনিয়ন যুবদলের সভাপতি ফেরদৌস আলম  দুলাল। সোমবার সকালে উপজেলা বিএনপির কার্যালয়ে যুবদল নেতা দুলাল মিথ্যা ও ভিত্তিহীন সংবাদের প্রতিবাদ জানিয়ে লিখিত বক্তব্য দেন। 

লিখিত বক্তব্যে দুলাল উল্লেখ বলেন,  দীর্ঘদিন যাবৎ সে ইউনিয়ন যুবদলের সভাপতি হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছে। গত সংসদ নির্বাচনে শাসক গোষ্ঠীর চাপ ও প্রশাসনিক হয়রানির কারণে তার ইচ্ছার বিরুদ্ধে ফুলের মালা পরিয়ে ক্ষমতাসীন দলের অর্ন্তভূক্তি করা হয় কিন্তু যুবদল নেতা দুলাল মানসিকভাবে মেনে নিতে পারেনি। তারপরও সে দল থেকে দূরে সরে যায়নি বিএনপি সহ যুবদলের সকল কর্মকান্ডে জড়িত আছে।

কিন্তু তার ঐ ফুলের মালার ছবি দিয়ে রাজনৈতিক প্রতিপক্ষ যুবদল নেতার বিরুদ্ধে বিভিন্ন অনলাইন পোর্টাল ও সোশাল মিড়িয়ার দ্বারা অপপ্রচার চালাচ্ছে । যুবদল নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি যদি ক্ষমতাসীন দলেই থাকতাম তাহলে বিএনপির দূর্দিনে দলে থাকতাম না। আমি বিএনপিকে মনে-প্রাণে ভালোবেসে শহীদ জিয়া এবং তারেক রহমানের নেতৃত্বের প্রতি আস্থা রেখে এ্যাড.রুহুল কুদ্দুস তালুকদার দুলু ভাইয়ের নেতৃত্বে আমার ভালোবাসা ও প্রাণের সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের বিগত দিনে যেভাবে দলীয় কর্মকান্ডে  ছিলাম এখনও আছি ভবিষ্যতেও থাকবো। আমি এই মিথ্যা অপপ্রচার কারীদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …