শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / টপ স্টোরিজ / সিংড়ায় মামলা তুলে নেয়ার জন্য বাদীকে হুমকি

সিংড়ায় মামলা তুলে নেয়ার জন্য বাদীকে হুমকি


নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় মামলা তুলে নেয়ার জন্য বাদীকে হুমকি এবং মামলা তুলে না নেয়ায় আগুন দিয়ে বাড়ি পুড়িয়ে দেয়ার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সিংড়া উপজেলার জয়নগর তাজপুর গ্রামে। এ বিষয়ে সিংড়া থানায় সাধারণ ডাইরি জমা দিয়েছেন ঐ পরিবার।

জানা যায়, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এ বছরের ৬ জানুয়ারি বিবাদী সাদ্দাম, সাগর সফির নেতৃত্বে রিপনের বাড়িতে চড়াও হয় এবং রিপনকে বেদম মারপিট করা হয়। এ সময় প্রতিপক্ষের আঘাতে রিপনের হাত ভেঙ্গে যায়। পরে রিপনকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহীতে রেফার্ড করা হয়। এ বিষয় সিংড়া থানায় মামলা করেন রিপন। মামলার পর থেকে নিরাপত্তার অভাবে ভিটেমাটি ছেড়ে ভাড়া বাসায় সিংড়া উপজেলার সদরে চলে আসেন। কিন্তু তাতেও থামেনি বিবাদীরা। গত শুক্রবার দুপুর সাড়ে তিনটার দিকে বাড়িতে আগুন লাগিয়ে দেয়া হয়। প্রতিবেশীরা এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণ আনে।

রিপন জানান, তাকে বাড়ি থেকে উচ্ছেদ এবং মামলা তুলে নেয়ার জন্য বিবাদীরা হুমকি দিয়ে আসছে। তাদের কারণে নিজ ভিটে ছেড়ে ভারা বাসায় আছি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন বলেন, জমি নিয়ে বিরোধের বিষয়টি বিচারাধীন রয়েছে। তবে আগুন লাগার বিষয়টি জানা ছিলো না। পরে শুনেছি।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …