শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / শিরোনাম / সিংড়ায় ভাইস চেয়ারম্যান কামরানের সেলাই মেশিন বিতরণ

সিংড়ায় ভাইস চেয়ারম্যান কামরানের সেলাই মেশিন বিতরণ

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরানের গৃহীত প্রকল্পের আওতায় এডিপির অর্থায়নে মেয়েদের সেলাই মেশিন প্রদান করা হয়েছে।

বুধবার (২২ জুলাই) সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে সেলাই মেশিন বিতরণ করা হয়। উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরানের গৃহীত প্রকল্পে এডিপির অর্থায়নে মেয়েদের স্বাবলম্বী করার জন্য ৩০টি সেলাই মেশিন প্রাদান করা হয়েছে৷ সেলাই মেশিনে কাজ করার মাধ্যমে মেয়েদের স্বাবলম্বী করতেই এই উদ্যোগ গ্রহন করা হয়েছে।

ভাইস চেয়ারম্যান কামরান বলেন, সিংড়া উপজেলার নারীদের আর্থিক উন্নয়নের জন্য এবং অর্থনৈতিক ভাবে তাদের স্বাবলম্বী করার জন্য আমরা এই উদ্যোগ গ্রহন করেছি। সিংড়া উপজেলার উন্নয়নের জন্য উপজেলা পরিষদ নিরন্তর কাজ করে যাচ্ছে এটা তারই অংশ। সেলাই মেশিন পাওয়া মেয়েরা এর মাধ্যমে কাজ করে স্বাবলম্বী হতে পারবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন ইউ ডি এফ আশাফুল হাই সিদ্দিকী, উপ সহকারী প্রকৌশলী গোলাম হোসেন, উপজেলা পরিষদের সিএ মাহাবুব হাসান প্রমুখ।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …