শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / সিংড়ায় বিপুল পরিমাণ গাঁজাসহ এক যুবক আটক

সিংড়ায় বিপুল পরিমাণ গাঁজাসহ এক যুবক আটক


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সিংড়ায় গাঁজাসহ এসএন সাগর আল-মামুন (৩০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। রবিবার সন্ধ্যে পৌনে ছয়টার দিকে উপজেলার বালুয়া বাসুয়া এলাকা থেকে তাকে দেড় কেজি গাঁজাসহ আটক করা হয়। আটক এসএন সাগর আল-মামুন উপজেলার মাদারীপুর গ্রামের বৃত্ত সাদেক আলীর ছেলে।

র‌্যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল সিংড়া বাসষ্টান্ড থেকে ২০০ গজ উত্তরে বালুয়া বাসুয়া গ্রাম এলাকায় কোম্পানী উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন, এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় ৪৫ হাজার টাকা মূল্যমানের দেড় কেজি গাঁজা এবং তিন হাজার ছয়শত ষাট টাকাসহ এসএন সাগর আল-মামুনকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এসএন সাগর আল-মামুন জব্দকৃত গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

র‌্যাব আরো জানায় গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার মাধ্যমে যুব সমাজকে বিপথগামী করছে। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সিংড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরও দেখুন

বিশ্ব শিক্ষক দিবস আজ

নিজস্ব প্রতিবেদক শিক্ষকের কণ্ঠস্বর: শিক্ষায় নতুন সামাজিক অঙ্গীকার’। এই প্রতিপাদ্য নিয়ে ‘বিশ্ব শিক্ষক, ২০২৪’ পালিত …