বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / শিরোনাম / সিংড়ায় বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সিংড়ায় বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

 নিজস্ব প্রতিবেদক:  

নাটোরের সিংড়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

রোববার (১ সেপ্টেম্বর) সকালে দলীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালনের শুভ উদ্বোধন করা হয়।

বন্যাপীড়িত অসহায় মানুষের প্রতি সহানুভূতি প্রকাশ এবং তাদের পাশে দাঁড়ানোর লক্ষ্য নিয়ে বিএনপি এবার প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান সীমিত পরিসরে পালন করছে।

প্রতিষ্ঠা বার্ষিকীতে নাটোর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সিংড়া উপজেলা বিএনপির সদস্য সচিব দাউদার মাহমুদ বলেন, বন্যার কারণে আমাদের প্রতিষ্ঠাবার্ষিকীর ৬ দিনের কর্মসূচি কমিয়ে শুধু প্রতিষ্ঠা বার্ষিকীর দিন পালন করা হচ্ছে।

তিনি আরও বলেন, দলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর এবারের কর্মসূচির মধ্যে রয়েছে, দলের উপজেলা কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন ও দলের প্রতিষ্ঠাতা ও স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন এবং বন্যাদুর্গত অসহায় মানুষের কষ্ট লাঘবে এবং সম্প্রতি বৈষম্য বিরোধী আন্দোলনে নিহতদের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হচ্ছে।

এই সময়ে আরও উপস্থিত ছিলেন সিংড়া পৌর বিএনপির সদস্য সচিব তায়েজুল ইসলাম, উপজেলা যুবদলের আহ্বায়ক হাবিবুর রহমান, উপজেলা মৎস্যজীবি দলের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর বাবুল হাসান বাবু, উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও ইটালী ইউনিয়ন বিএনপির আহ্বায়ক এস এম নইমুদ্দিন মন্টু, ডাহিয়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক ইব্রাহিম খলিল, যুবদল নেতা জয়নুল আবেদীন বিদ্যুৎ, আব্দুল্লাহ আল মমিন, রনি করিম, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক এম এ হেলাল, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক নিশান, ছাত্রদল নেতা আতিকুর রহমান, বাদশা আহমেদসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আরও দেখুন

সিংড়ায় সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণের অভিযোগ উঠেছে। পৌর শহরের সরকারপাড়া …