রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / সিংড়ায় বাড়িতে চুরির দায়ে ২জন জেল হাজতে

সিংড়ায় বাড়িতে চুরির দায়ে ২জন জেল হাজতে

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়া উপজেলার বিলদহর গ্রামে চুরির ঘটনায় ২জনকে জেল হাজতে প্রেরণ করেছে সিংড়া থানা পুলিশ। গত (২৩ জুলাই) শুক্রবার মধ্যরাতে বিলদহর গ্রামের মৃত বরকত আলী মন্ডলের পুত্র আলমাছ আলীর বাসা বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। চুরির ঘটনায় প্রথমে সন্দেহভাজন বিদলহর বাদপাড়া গ্রামের ফজলুর রহমানের পুত্র মাহাবুর (২৪)কে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেন।

মাহাবুরের স্বীকারোক্তিতে বেরিয়ে আসে অজ্ঞাত নামা কয়েকজনের নাম। সিংড়া থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিলদহর বাদপাড়া মকবুল হোসেনের পুত্র শাহীন আলী (৩৫) কে আটক করেন। শাহীন আলীর নামে গুরুদাসপুর ও সিংড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে। মামলা সূত্রে জানা যায়,গত ২৩ জুলাই রাত ১২ ঘটিকা হইতে ৫ ঘটিকা পর্যন্ত এ সময় মধ্যে বাসা বাড়ির দেওয়াল টপকিয়ে দরজার তালা ভেঙ্গে রুমে প্রবেশ করে স্টিলের আলমারি, বাস্ক ও শোকেস ভেতর থেকে ২টি স্বর্ণের চেইন, ১ জোড়া কানের দুল, স্বর্ণের নাক ফুল ৫টি স্বর্ণের ১জোড়া বালা ও রুপার ১জোরা তোরা, ১টি রুপার আংটি, ২টি রুপার মালা, ২টি রুপার ব্রেস, ১টি টিভি কার্ড মনিটর, ২টি বক্স,শাড়ী,কাপড় ও অন্যান্য আসবাবপত্র সহ নগত ৫৩ হাজার টাকা নিয়ে যায়। সর্বমোট প্রায় ২ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান বাসা মালিক আলমাছ আলী।

আরও দেখুন

গাছের সাথে বেঁধে নির্যাতন-আসামি গ্রেফতারে অনীহা পুলিশের

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:নাটোরের বাগাতিপাড়ার কৈচরপাড়া গ্রামে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারপিট করে নির্যাতন ও …