সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / সিংড়ায় প্রতিপক্ষের হামলায় প্রবীণ আওয়ামী লীগ নেতাসহ আহত-৪

সিংড়ায় প্রতিপক্ষের হামলায় প্রবীণ আওয়ামী লীগ নেতাসহ আহত-৪


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সিংড়ায় প্রতিপক্ষের হামলায় প্রবীণ আওয়ামী লীগ নেতাসহ আহত হয়েছে অন্তত ৪ জন। হামলায় শেরকোল ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি প্রবীণ আওয়ামী লীগ নেতা নওশেদ মোল্লা (৬৫) গুরুত্বর আহত হয়েছে। তাঁকে প্রথমে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবণতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহত অন্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টায় উপজেলার শেরকোল ইউনিয়নের ভাগনাগরকান্দি পারপাড়ায় এ হামলার ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে খড়মকুড়ি গ্রামের ইউপি সদস্য বুলেট মেম্বার, উজ্জ্বল ও হাবিবের নেতৃত্বে ১২ থেকে ১৪ জনের একটি সন্ত্রাসী দল দেশীয় অস্ক্রসস্ত্রে সজ্জিত হয়ে ভাগনাগরকান্দি পারপাড়া গ্রামে গিয়ে প্রবীণ আওয়ামী লীগ নেতা ও হারুন অর রশীদের বাবা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নওশেদ মোল্লা বাসায় হামলা করে তাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে।

এ সময় প্রবীণ নেতাকে বাঁচাতে গিয়ে তার ভাতিজা মিলনও মারপিটের শিকার হয়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে শাহ জালালকে প্রাথমিক চিকিৎসা দেয়ার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তার সিংড়া আসার খবর পেয়ে প্রতিপক্ষের লোকজন নওশেদ মোল্লার বাসায় হামলা ও লুটপাট করে। এ ব্যাপারে কথা বলার জন্য ইউপি সদস্য বুলেটের একাধিকবার মুঠোফোনে কল দিলেই তিনি রিসিভ করেননি।

সিংড়া থানার ওসি নুরে আলম জানান, ভাগনাগরকান্দি পারপাড়া গ্রামে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ৪ জন আহত হওয়ার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ টিম পাঠানো হয়েছে। এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও দেখুন

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

 নিজস্ব প্রতিবেদক: হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। …