শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / সিংড়ায় পুলিশ সদস্যের মোটরসাইকেল যেভাবে উদ্ধার

সিংড়ায় পুলিশ সদস্যের মোটরসাইকেল যেভাবে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সিংড়া::নাটোরের সিংড়া থেকে দুই মাস আগে এক পুলিশ সদস্যের মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে সিংড়া থানায় মামলা করেন ভূক্তভোগী পুলিশ সদস্য। এ মামলায় দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে গতকাল (১৭ মে) চোরাই মোটরসাইকেলটি জামালপুরের চর এলাকা থেকে উদ্ধার করে সিংড়া থানা পুলিশ। সিংড়া থানার ওসি আবুল কালাম বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ জানায়, নাটোরের সিংড়ায় কর্মরত পুলিশের বিশেষ শাখার কনস্টেবল মোঃ জাহাঙ্গীর আলমের ভাড়া বাসার সামনে থেকে গত ১২ই মার্চ বেলা সাড়ে ১১টার দিকে তার ব্যবহৃত লাল রঙের মোটরসাইকেলটি চুরি হয়। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে সিংড়া থানায় মামলা করেন তিনি।

গত ১৬ মে ওসি আবুল কালামের নেতৃত্বে অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করে সিংড়া থানা পুলিশ। তারা হলেন বগুড়ার শেরপুর থানার শাহানগর গ্রামের আবু তালেব আকন্দ’র ছেলে মোঃ আব্দুস সালাম (৩০) ও একই জেলার সোনাতলা থানার মহকাতেরপাড়ার মো. মজিবর রহমানের ছেলে মোঃ রফিকুল ইসলাম(৩৮)। পরে তাদের দেওয়া তথ্যমতে ১৭ মে জামালপুর জেলার দেওয়ানগঞ্জ চর এলাকা থেকে মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশ।

সিংড়া থানার ওসি আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে এবং এ মামলায় গ্রেপ্তার দুই আসামীকে আদালতে পাঠানো হয়েছে।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *