শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / সিংড়ায় ধর্ষণ ও হত্যা চেষ্টা মামলার দুই পলাতক আসামি গ্রেফতার

সিংড়ায় ধর্ষণ ও হত্যা চেষ্টা মামলার দুই পলাতক আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সিংড়ায় ধর্ষণ ও হত্যা চেষ্টা মামলার দুই পলাতক আসামি ফাতু(৫০) এবং সজীব(২০)কে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল ২৭ তারিখ রাত ১১ টার দিকে দিনাজপুর জেলার কোতোয়ালি থানার কেল্লা বাড়ি এলাকা থেকে ফাতু এবং একই রাতে দুইটার দিকে নাটোরের সিংড়া উপজেলার দিয়ার কাজীপুর এলাকা সজীবকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, গত ১৪ আগস্ট সিংড়া থানায় একটি ধর্ষণ ও হত্যা চেষ্টা ঘটনা ঘটে। এই ঘটনায় ১৫ আগস্ট নারী ও শিশু নির্যাতন দমন আইনে সিংড়া থানায় একটি মামলা দায়ের করে ভিকটিমের পরিবার। তারই সূত্র ধরে র‌্যাব দিনাজপুর জেলায় এবং নাটোরের সিংড়ায় অভিযান চালিয়ে এই দুইজনকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেপ্তারের পর তাদের সিংড়া থানায় হস্তান্তর করা হয়েছে। গ্রেফতারকৃত ফাতু সিংড়া উপজেলার মির্জাপুর এলাকার মৃত আকবর আলীর ছেলে এবং সজীব একই এলাকার ফাতুর ছেলে।

র‌্যাব আরো জানায়, ১৪ আগস্ট সকাল ছয়টার দিকে জনৈক মির্জাপুর গ্রামের জনৈক আবু বক্কর এর ছেলে শান্ত হোসেন (৩০) মাছের পোনা ক্রয় এর জন্য বাড়ীর বাইরে গেলে গ্রেপ্তারকৃত ফাতু (৫০) শান্তর বাড়ীতে তার স্ত্রীর কাছে শান্তর সন্ধান জানতে চায়। শান্তর স্ত্রী ফাতু(৫০)কে জানায় বাদী মাছের পোনা আনতে বাইরে গেছে। তখন ফাতু শান্তর স্ত্রীর কাছে পানি চায়। শান্তর স্ত্রী ফাতুকে পানি দেওয়ার জন্য ঘরের ভেতরে প্রবেশ করলে ফাতু (৫০) ভিকটিমের সঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে ধর্ষণের উদ্দেশ্যে ভিকটিমকে পেছনে হতে জড়িয়ে ধরে এবং বাদীর স্ত্রীকে জোর করে ধর্ষণের চেষ্টা করে।

এসময় ভিকটিম চিৎকার করলে স্থানীয় লোকজন এগিয়ে আসলে ফাতু ঘর হতে বের হয়ে দৌড় দিলে উপস্থিত লোকজনতাকে ধাওয়া করে আটক করে। তাৎক্ষণিক ফাতুর ছেলে সজীব (২০) তার পিতাকে ছাড়িয়ে নেওয়ার জন্য হাতের চাকুর দ্বারা উদ্ধারকারী আইয়ুব আলী বাবু (২০) ও জাকারিয়াকে গুরুতর রক্তাক্ত জখম করে। পরবর্তীতে শান্ত হোসেন (৩০) বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে নাটোর সিংড়া থানায় একটি মামলা দায়ের করেন।

আরও দেখুন

নাটোরে গাঁজা সহ ২ জনকে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর 

নিজস্ব প্রতিবেদক: নাটোরে পৃথক দুইটি অভিযানে  ১৮ কেজি গাঁজা সহ রুহেল আহমেদ (২৬) ও  গোলাম …