মঙ্গলবার , সেপ্টেম্বর ১৭ ২০২৪
নীড় পাতা / শিরোনাম / সিংড়ায় দু’জনকে কুপিয়ে জখম

সিংড়ায় দু’জনকে কুপিয়ে জখম

 নিজস্ব প্রতিবেদক:  

সিংড়ায় চলনবিল প্রিমিয়াম মিষ্টান্ন ভান্ডার এর স্বত্ত্বাধিকারী তপন কুমার হালদার (৩০) ও প্রতিবেশী রবিন কুমার কুন্ডু (৩৩) কে কুপিয়ে জখম করেছে নিজ দোকান কর্মচারী সুপ্ত কুমার পাল ওরফে সুদেব। আহতদের মধ্যে রবিন কুমার কুন্ডু সিংড়া উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক।

শনিবার রাত ১টার দিকে সিংড়া থানা মোড়ের তপন কুমার হালদারের বাড়িতে ঘটনা ঘটে। ঘটনার খবর পেয়ে থানা পুলিশ ও সেনাবাহিনীর সহায়তায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে রাতেই তাদেরকে আশংকাজনক অবস্থায় রামেক হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। হামলাকারী দোকান কর্মচারী সুপ্ত কুমার পাল ওরফে সুদেব পাশবর্তী নন্দীগ্রাম উপজেলার দাস গ্রামের সুদেব পাল এর ছেলে।

সিংড়া থানার ওসি আবুল কালাম জানান, সিংড়া বাজারের থানা মোড় এলাকার “চলনবিল প্রিমিয়াম মিষ্টান্ন ভান্ডার” এর কর্মচারী সুপ্ত কুমার পাল ওরফে সুদেব কর্মরত অবস্থায় দোকান থেকে দুই লাখ টাকা চুরি করে পালিয়ে যায়। পরবর্তীতে শুক্রবার বিকেলে কর্মচারী সুপ্ত কুমার পাল ও তার পিতা সুদেব পালকে কৌশলে ডেকে নেন দোকান মালিক তপন হালদার। পরে তাদেরকে নিজ বাড়ির দোতলায় একটি ঘরে আটকে রেখে তাদের সাথে নিজেরাও ঘুমিয়ে পড়েন। একপর্যায়ে গভীর রাতে কর্মচারী সুপ্ত কুমার পাল ধারালো অস্ত্র দিয়ে ঘুমন্ত দোকান মালিক তপন কুমার হালদার ও হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদ নেতা রবিন কুমার কুন্ডুকে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

ওসি আরও জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আরও দেখুন

সিংড়ায় ঝড়ে ভেঙ্গে পড়লো শতবর্ষী বৃক্ষ মানিক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় সুকাশ ইউনিয়নের শতবর্ষী গাছ বৃক্ষ মানিক আকর্ষিকঝড়ে ভেঙ্গে পড়েছে। শতবর্ষী এই …