বুধবার , এপ্রিল ২৪ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় জনসমাগম করে হাটের ডাক

সিংড়ায় জনসমাগম করে হাটের ডাক

নিজস্ব প্রতিবেদক, সিংড়াঃ
নাটোরের সিংড়ায় জনসমাগম করে হাটের ডাক দিয়েছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার বিকেল সাড়ে তিনটায় উপজেলার বিলদহর হাট চারদিনের জন্য ডাক দেয়া হয়। এর আগে দুপুর দুইটায় বিলদহরের দুইটি মসজিদের মাইক দিয়ে ঘোষণা দেয়া হয়। করোনাভাইরাস এর কারনে লোক সমাগম জমায়েত নিষেধ থাকলেও স্থানীয় ইউনিয়ন ভূমি অফিস শত শত লোক জমায়েত করে হাটের ডাক দেয়ায় নানা প্রশ্ন দেখা দিয়েছে। স্থানীয় যুবলীগ নেতা নুরুল ইসলামকে ২৩ হাজার টাকায় ইজারা দেয়া হয়েছে বলে জানা গেছে।

হাট ইজারাদার মমিন মন্ডল জানান, আমি বিগত দিন থেকে হাটের ইজারাদার হিসেবে কালেকশন করে আসছি। করোনাভাইরাস এর কারনে হাটে ব্যাপক লোকসান গুনতে হয়েছে। কারন ইজারা বেশকিছুদিন বন্ধ ছিলো। লোক জমায়েত করে হাটের ডাক আমার বোধগম্য ছিলো না।

চামারী ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা বলেন, করোনাভাইরাস এর কারনে হাটের ইজারা ১ মাস থেকে বন্ধের নির্দেশ দেয়া ছিলো। কারন এতে জমায়েত বেশি হয়। বিগত দিনে বেশি টাকায় ইজারা নেওয়ায় ইজারাদাররা ক্ষতিগ্রস্ত হয়েছে জন্য এবার হাটের ডাকে উৎসাহ নাই। আজ লোক জমায়েত করে হাটের ডাক হওয়ায় আমাকে অনেকে ফোন করেছি আমি সদুত্তর দিতে পারিনি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু জানান, হাটের ডাক নিম্ন হওয়ায় সরকার লোকসান পড়তে পারে বিধায় হাটের খাস কালেকশন শুরু করার লক্ষ্যে ডাক দেয়া হয়েছে।

আরও দেখুন

চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, সিংড়া স্বেচ্ছাসেবক লীগ সভাপতি-সম্পাদককে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক: সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. হাসান ইমাম ও সাধারণ সম্পাদক মো. মোহন …