রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / সিংড়ায় ছিনতাই হওয়া ট্রাকসহ ১ ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী

সিংড়ায় ছিনতাই হওয়া ট্রাকসহ ১ ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী


নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় ঢাকা থেকে ছিনতাই হওয়া ট্রাকসহ ১ ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার চামারি ইউনিয়নের সোনাপুর ভাঙ্গা সেতুর পাশে থেকে ছিনতাইকারী আফজাল কে আটক, ট্রাক এবং এর চালক রায়হানকে(৪০) উদ্ধার করে এলাকাবাসী। অভিযুক্ত ছিনতাইকারী আফজাল গুরুদাসপুর উপজেলার সাবগাড়ী এলাকার আব্দুস সামাদের ছেলে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত রফিকুল ইসলাম জানান, ট্রাকচালক রায়হান চট্টগ্রাম থেকে বগুড়া শহরের আরিফ ট্রেডার্স এর মালামাল নিয়ে বগুড়ায় দিকে যাচ্ছিলেন। ঢাকা ছেড়ে আসার পর চন্দ্রা মোড়ে আসলে ৬ যাত্রীবেশী ডাকাত নাটোরে আসার কথা বলে ট্রাকে ওঠে। পরে তারা রাস্তায় ট্রাক থামিয়ে চালক রায়হানকে বেঁধে ট্রাকের কেবিনের নিচে লুকিয়ে রাখে। এরপর তারা মালামাল ভর্তি ট্রাকটি নিয়ন্ত্রণ নিয়ে গুরুদাসপুর হয়ে ভেতরে রাস্তা দিয়ে সিংড়া উপজেলার বিলদহর পার হয়ে চলে আসে। পরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাড়ির উপরে উঠে পড়ে।

এ সময় এলাকাবাসী ট্রাকটি থামিয়ে ওই বাড়ির মালিককে ক্ষতিপূরণ দেয়ার জন্য চাপ দিতে থাকে। অবস্থা বেগতিক দেখে ট্রাকের ভেতরে থাকা পাঁচ ডাকাত কৌশলে পালিয়ে যায়। এরপর পালানোর সময় তারা আফজালকে হাতেনাতে ধরে গণধোলাই দেয়ার সময় ট্রাকের কেবিনের ভিতরে মেঝেতে মূল চালক রায়হানকে দেখতে পায়। পরে এলাকাবাসী চালককে উদ্ধার করে তার হাত-পা মুখের বাধন খুলে দিলে তখন সে ঘটনা পুরো বর্ণনা করে।

এ সময় এলাকাবাসী অভিযুক্ত ছিনতাইকারী আফজাল কে গণধোলাই দেয়। খবর পেয়ে পুলিশ এসে অভিযুক্ত ছিনতাইকারী আফজালকে আহত অবস্থায় উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ট্রাকের চালক রায়হানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। এ ঘটনায় ৬ জনকে আসামি করে সিংড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …