রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / শিরোনাম / সিংড়ায় চোরকে চোর বলায় কলেজ ছাত্রকে মারপিট

সিংড়ায় চোরকে চোর বলায় কলেজ ছাত্রকে মারপিট

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়া উপজেলার চামারী ইউনিয়নের মহিষমারী গ্রামে সুলতান নামে একজনকে চোর বলায় কাবিল হোসেন নামে এক এনএস সরকারী কলেজের হিসাব বিজ্ঞানের ছাত্রকে মারপিট করেছে প্রতিপক্ষরা।

এসময় তাঁর পিতা এগিয়ে আসলে তাঁকে ও মারপিট করে লক্ষাধিক টাকা ছিনিয়ে নেয় তারা। জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে সুলতান নামে গুরুদাসপুর থানার এক ব্যক্তিকে চোর বলাকে কেন্দ্র করে শনিবার সকাল ১১টার দিকে মহিষমারী গ্রামের প্রধানরা শালিস ডাকেন। কিন্তু সুলতান নামে ঐ ব্যক্তির বিরুদ্ধে গুরুদাসপুর থানায় চুরির অভিযোগ থাকায় প্রতিপক্ষরা শালিস না মেনে শালিস থেকে চলে যান। প্রধানরা চলে যাওয়ার সুযোগে কাবিল হোসেন (২৪) কে ঐ গ্রামের মহরমের নেতৃত্বে ১০/১২ জন মারপিট করে।

পরে কাবিলের পিতা রেজাউল করিম উদ্ধারে এগিয়ে আসলে তাঁকেও মারপিট করা হয়। এসময় মাছ বিক্রির নগদ ১ লক্ষ ২০ হাজার টাকা এবং সোনার চেন ও আংটি ছিনিয়ে নেয় প্রতিপক্ষরা। কাবিল হোসেন জানান, সুলতানের সাথে তাদের ব্যবসায়ীক কোনো সম্পর্ক থাকায় প্রতিপক্ষরা আমাকে অন্যাভাবে মারপিট এবং নগদ টাকা ও সোনার গহনা ছিনিয়ে নিয়েছে। চামারী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহিম আহমেদ মহসিন ও বর্তমান সাধারন সম্পাদক ইব্রাহিম খলিলুল্লাহ বলেন, কাবিল হোসেন কে পূর্ব শত্রুতার জের ধরে চোর বলা কথা কে কেন্দ্র করে মারপিট করা হয়েছে।

অথচ তাঁর কোনো অপরাধ ছিলো না। তাকে অন্যায়ভাবে মারপিট করা হয়েছে। পরে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে চিকিৎসা দেয়া হয়। এ বিষয়ে শনিবার রাতে কাবিলের পিতা রেজাউল করিম রেজা সিংড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …