শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহতের পরিবার পাবে প্রধানমন্ত্রীর উপহারের ঘর

সিংড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহতের পরিবার পাবে প্রধানমন্ত্রীর উপহারের ঘর

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সিংড়া উপজেলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে জগদীশ কুমার (৪৫) নামে একজন নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে দশটার দিকে উপজেলার কুমগ্রাম বাজারে এ দূর্ঘটনা ঘটে। নিহত জগদীশ কুমার একই গ্রামের সুরেশ্বর কুমারের ছেলে। এসময় আহত হয়েছে আরও ৩জন। খবর পেয়ে বুধবার রাতে ইউএনও মাহমুদা খাতুন, ইটালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম ও বৃহস্পতিবার সকালে সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম শফিক, সহকারী কমিশনার (ভূমি) মো. আল ইমরান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানান, রাতে উপজেলার কুমগ্রাম বাজারে আব্দুর রাজ্জাকের তালাবদ্ধ দোকান ঘরে আগুন লাগে। এসময় জগদীশ কুমার আগুনে নেভানোর জন্য এগিয়ে আসেন। পরে পাশের আরো চারটি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। হঠাৎ পাশের দোকানে রাখা গ্যাস সিলিন্ডার বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে ঘটনাস্থলেই জগদীশ মারা যান। এই ঘটনায় আরো ৩ জন আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। আহতদের মধ্যে দুইজনকে রাজশাহী ও বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। বিকট শব্দে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হলে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এদিকে বৃহস্পতিবার সকালে নিহত ও আহতদের পরিবারের সদস্যদের সাথে দেখা করে নিহত জগদীশ কুমার হতদরিদ্র হওয়ায় তার পরিবারকে প্রধানমন্ত্রীর উপহারের ঘর দেওয়ার আশ্বাস দেন সিংড়া উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক। এছাড়াও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারী কমিশনার (ভূমি) মো. আল ইমরান ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল-আমিন সরকার নিহত, আহত ও ক্ষতিগ্রস্ত ৯ পরিবারের মাঝে চাল, ডাল, তেল ও পেঁয়াজ পৌঁছে দেন।

সহকারী কমিশনার (ভূমি) আল ইমরান জানান, ভুক্তভোগী ৯ পরিবারের মাঝে শুকনো খাবার প্রদান করা হয়েছে। ক্ষতিগ্রস্থ পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরণের সহযোগিতা প্রদান করা হবে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক বলেন, ঘটনাটি অত্যন্ত হৃদয় বিদারক। ভুক্তভোগী পরিবারগুলোকে শুকনো খাবার দেওয়া হয়েছে। নিহত জগদীশ কুমার হতদরিদ্র হওয়ায় তার পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর দেওয়ার আশ্বাস দিয়েছি।

আরও দেখুন

নাটোরের নলডাঙ্গায় স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা, ৪ জন আটক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় মোঃ হিমেল হোসেন (১৫) নামে এক স্কুল ছাত্রকে বাড়ি থেকে ডেকে …