শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় আগুনে চা স্টল পুড়ে ছাই, লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

সিংড়ায় আগুনে চা স্টল পুড়ে ছাই, লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সিংড়ার সুকাশ ইউনিয়নের মৌগ্রাম (খোলাটিয়া) বাজারে আগুন লেগে মোকবুল হোসেন (৫৫) এর চায়ের স্টল পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার (১৮ ই মে ) দিবাগত রাত আনুমানিক একটায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। রাতেই হইচই শুনে এলাকাবাসী ছুটে এসে তখন আর আগুন নেভানো সম্ভব হয়নি।

ক্ষতিগ্রস্থ মোকবুল হোসেন জানান, বুধবার দিবাগত রাত ১০ টার দিকে প্রতিদিনের মতো আমি দোকান বন্ধ করে বাড়ীতে যাই তার পরে আমি বাড়ীতে খাওয়া দাওয়া করার পরে একটু আরাম করতেই হঠাৎ খবর আসে আমার দোকানে আগুন লেগেছে। আমি সেখানে দ্রুত যাওয়ার পরে দেখি আগুনের তীব্রতা আর নেভানো সম্ভব হয়নি।

কান্না জরিত কন্ঠে মকবুল হোসেন আরো বলেন, আমার সব শেষ, আমার এতো কষ্টের জমানো অর্থ দিয়ে আমি এই চা স্টল করছিলাম, এই ব্যবসায় আমার সংসার চলে। মোকবুল হোসেনের দোকানের ক্ষতির পরিমান প্রায় দেড় লক্ষ টাকা। তার দোকানে ছিলো একটি এলইডি মনিটর, দুইটি সৌর সোলার, দুইটি ফ্যান, একটি ব্যাটারি সহ আসবাবপত্র ও দোকানের অনেক খাদ্য সামগ্রি ও নগদ টাকা। ধারনা করা হচ্ছে কেউ হয়তো শত্রুতা করে আগুন লাগিয়ে দিতে পারে।

স্থানীয় সূত্রে জানা যায়, ক্ষয়ক্ষতির পরিমাণ দেড় লক্ষ থেকে দুই লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানা যায় যায়। মকবুল হোসেন ব্যবসায়ীদের ঘুড়ে দাঁড়ানোর জন্য সরকারি সহায়তা দাবি করেন।

সিংড়া উপজেলা নির্বাহী অফিসার এমএম সামিরুল ইসলাম বলেন, আমি খবরটা জানতে পেরেছে আমাদের পক্ষ যতোটুকু সম্ভব পাশে দাঁড়াবো।

আরও দেখুন

নাটোরে গাঁজা সহ ২ জনকে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর 

নিজস্ব প্রতিবেদক: নাটোরে পৃথক দুইটি অভিযানে  ১৮ কেজি গাঁজা সহ রুহেল আহমেদ (২৬) ও  গোলাম …