মঙ্গলবার , সেপ্টেম্বর ১৭ ২০২৪
নীড় পাতা / শিরোনাম / সিংড়ায় আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি

সিংড়ায় আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক:  

চলমান বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের এক দফা দাবিকে কেন্দ্র করে সহিংসতা প্রতিরোধে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেছে নাটোরের সিংড়া উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সকল সহযোগী ও অঙ্গ সংগঠন।

রবিবার (৪রা আগস্ট) সকাল সাড়ে ১০ টায় সিংড়া বাসষ্ট্যান্ড এলাকায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌসের নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ মোল্লা, জাহেদুল ইসলাম ভোলা, যুগ্ম সম্পাদক আরিফুল ইসলাম, মাওলানা রুহুল আমিন, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম স্বপন, উপজেলা যুবলীগের সভাপতি সোহেল তালুকদার, সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আনিসুর রহমান লিখন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাসান ইমাম, সাধারণ সম্পাদক মোহন আলী, পৌর যুবলীগের সভাপতি জনি হাসান লাবু, উপজেলা ছাত্রলীগের সভাপতি সজিব ইসলাম জুয়েল প্রমুখ।

এদিকে সিংড়া থানার ওসি মোঃ আবুল কালামের নেতৃত্বে সকাল থেকেই বাসস্ট্যান্ডসহ গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা বাহিনীকে সর্তক অবস্থানে দেখা যায়।

আরও দেখুন

সিংড়ায় ঝড়ে ভেঙ্গে পড়লো শতবর্ষী বৃক্ষ মানিক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় সুকাশ ইউনিয়নের শতবর্ষী গাছ বৃক্ষ মানিক আকর্ষিকঝড়ে ভেঙ্গে পড়েছে। শতবর্ষী এই …