রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সাবেক মন্ত্রী ফজলুর রহমান পটলের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠান স্থলের বাইরে স্থানীয় নেতাদের মধ্যে হাতাহাতি

সাবেক মন্ত্রী ফজলুর রহমান পটলের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠান স্থলের বাইরে স্থানীয় নেতাদের মধ্যে হাতাহাতি

নিজস্ব প্রতিবেদক: সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ফজলুর রহমান পটলের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠান স্থলের বাইরে স্থানীয় নেতাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। সাবেক এই নেতার ৪র্থ মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠান উপলক্ষে আগত লালপুর উপজেলা বিএনপির নেতা-কর্মীদের মধ্যে এই ঘটনা ঘটে। আলোচনা সভা দোয়া ও কবর জিয়ারতের মধ্য দিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী, রাজশাহী বিশ্ববিদ্যালয় সাবেক ভিপি ফজলুর রহমান পটলের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। 

মঙ্গলবার বিকালে নাটোরের লালপুরের গৌরীপুরে তার নিজ বাসভবন চত্বরে আলোচনা সভায় দলটির নেতাকর্মীরা ফজলুর রহমান পটলের রাজনৈতিক ভূমিকা, জীবন ও কর্ম নিয়ে আলোচনা করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর জেলা বিএনপি সদস্য সচিব রহিম নেওয়াজ, ফজলুর রহমান পটলের ছেলে উপজেলা বিএনপির আহবায়ক ঢাকা মেডিকেল কলেজের সাবেক ভিপি ডা. ইয়াসির আরশাদ রাজন ও মেয়ে এডভোকেট ফারজানা শারমিন পুতুল এবং স্থানীয় বিএনপি নেতৃবৃন্দ। পরে নেতাকর্মিরা কবর জিয়ারত শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন। 

এদিকে আলোচনা সভা চলাকালে অনুষ্ঠান স্থলের বাইরে স্থানীয় নেতাকর্মীদের মধ্যে বাকবিতন্ডা, হাতাহাতি ও উত্তেজনা দেখা দেয়। এতে কিছু সময়ের জন্য আলোচনা সভা বন্ধ থাকে। তবে এর জন্য দুঃখ প্রকাশ করে নেতৃবৃন্দ জানান, এটি নিতান্তই একটি বিচ্ছিন্ন ঘটনা। 

আরও দেখুন

লালপুরে বিশ্ব শিক্ষক দিবস পালিত

  নিজস্ব প্রতিবেদক: ‘শিক্ষকের কণ্ঠস্বর, শিক্ষায় নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্য নিয়ে  নাটোরের লালপুরে যথাযথ মর্যাদায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *