মঙ্গলবার , অক্টোবর ২২ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / সাড়ে ৩৭ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সাড়ে ৩৭ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক সিংড়া,,,,,,,, নাটোরের সিংড়া থেকে সাড়ে ৩৭ কেজি গাঁজা ও নগদ ৫২ হাজার ১৭০ টাকাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। 

শুক্রবার দিবাগত রাতে উপজেলার নিংগইন এলাকা থেকে গাঁজা ও নগদ টাকাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন সিরাজগঞ্জের শাহজাদপুর থানার শ্রীফলতলা গ্রামের সুরমান আলীর ছেলে ফারুক মিয়া (৩০), একই গ্রামের সুজন মিয়ার ছেলে আকাশ আলী (২২) ও লালমনিরহাট সদর থানার ফুলগাছ গ্রামের মৃত হাসেম আলীর ছেলে রানা মিয়া (২৫)।

র‌্যাব নাটোর ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলার সিংড়া উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের নিংগইন এলাকায় চেকপোষ্ট পরিচালনা করে র‌্যাব এর একটি টিম। এসময় ঢাকাগামী একটি কাভার্ড ভ্যানকে থামিয়ে তল্লাশী চালানো হয়। তল্লাশীকালে কাভার্ড ভ্যানের ভিতর থেকে সাড়ে ৩৭ কেজি গাঁজা, নগদ ৫২ হাজার ১৭০ টাকা ও উদ্ধারসহ মাদক ব্যাবসার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেপ্তার এবং মাদক পরিবহনের কাজে ব্যাবহৃত কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা স্বীকার করে যে, তারা সীমান্ত এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে। পরে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সিংড়া থানায় সোপর্দ করা হয়।

আরও দেখুন

নাটোরের সিংড়ায় চিকিৎসককে লাঞ্ছিতর ঘটনায় আটক ২

নিজস্ব প্রতিবেদক সিংড়া,,,,,,,, নাটোরের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা রোগীর স্বজনদের হাতে কর্তব্যরত …