শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সহ-দপ্তর সম্পাদক পদ থেকে শফিউর রহমান কে অব্যাহতি দিয়েছে লালপুর উপজেলা আওয়ামী লীগ

সহ-দপ্তর সম্পাদক পদ থেকে শফিউর রহমান কে অব্যাহতি দিয়েছে লালপুর উপজেলা আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
সহ-দপ্তর সম্পাদক পদ থেকে শফিউর রহমান কে অব্যাহতি দিয়েছে লালপুর উপজেলা আওয়ামী লীগ। দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে গঠনতন্ত্রের এর ৪৬(ক) ধারায় তার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ কেন আনা হবে না মর্মে পত্র প্রাপ্তির ৩ দিনের মধ্যে জবাব দানের জন্য বলা হয়েছিলো।

এই পত্রের আলোকে ৮ আগস্ট উপজেলা আওয়ামীলীগের সভায় সিদ্ধান্ত মোতাবেক দপ্তর সম্পাদকের পদ থেকে ৪৬ ধারায়(ঞ) উপধারা মোতাবেক শফিকুর রহমানকে অব্যাহতি প্রদান করা হয়। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলী জানান, দলীয় প্যাড ব্যবহার করে দলীয় সিদ্ধান্ত ছাড়াই ব্যক্তিগত বা একক সিদ্ধান্তে সংসদ সদস্যের বরাত দিয়ে বিভিন্ন ইউনিয়নে জাতীয় শোক দিবসের কর্মসূচি প্রণয়ন ও প্রেরণ করেছেন শফিউর রহমান। যা সম্পূর্ণ অবৈধ। এহেন কর্মকান্ডে দলের অভ্যন্তরে বিশৃংখলা সৃষ্টি করতে পারে। বিধায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

শফিউর রহমানকে তার অব্যাহতির ব্যাপারে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, আমি চিঠি পেয়েছি। উপজেলা আওয়ামী লীগের সিদ্ধান্ত ব্যতিরেকে আমার চিঠি প্রেরণ করা ঠিক হয়নি। আমি পরে সেই চিঠি প্রত্যাহারও করে নিয়েছি। তার পরেও উপজেলা আওয়ামী লীগ আমাকে অব্যাহতির সিদ্ধান্ত নিয়েছেন। এতে আমার কিছুই বলার নেই।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …