শুক্রবার , মার্চ ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / সহযোগিতা চেয়ে ধর্ষণের শিকার গৃহবধূর ৯৯৯ এ মেসেজ; ধর্ষককে আটক করেছে পুলিশ!   

সহযোগিতা চেয়ে ধর্ষণের শিকার গৃহবধূর ৯৯৯ এ মেসেজ; ধর্ষককে আটক করেছে পুলিশ!   

নিজস্ব প্রতিবেদক:
ট্রিপল নাইন (৯৯৯) এ মেসেজ পেয়ে নাাটোরের বাগাতিপাড়ায় ধর্ষনের স্বীকার এক গৃহবধুকে উদ্ধার করা সহ ধর্ষক মন্টু কে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনায় থানায় একটি ধর্ষণ মামলা করেন ওই গৃহবধূ। অভিযুক্ত মন্টু প্রামাণিক (৩০) উপজেলার দয়ারামপুরের মিশ্রিপাড়া গ্রামের হানিফ আলীর ছেলে। শুক্রবার (১৩) রাতে অভিযুক্ত মন্টুর বাড়ি থেকে গৃহবধুকে উদ্ধার করা সহ দয়ারামপুর এলাকা থেকে মন্টুকে আটক করে পুলিশ।  শনিবার (১৪ মে) দুপুর আড়াইটার দিকে অভিযুক্তকে নাটোর আদালতে প্রেরন করেছে পুলিশ।

মামলা ও ভিকটিম সূত্রে জানা যায়, নাটোরের গুরুদাসপুর উপজেলার গৃহবধু পার্শবর্তী উপজেলা বড়াইগ্রামের মাধাইমুড়িয়া গ্রামের আফছারের ছেলে শরিফ এর সাথে ধর্ম ভাই-বোন সম্পর্ক।  সেই সুবাদে গত বৃহস্পতিবার শরিফের বাড়িতে বেড়াতে আসে ওই গৃহবধু। পরদিন শুক্রবার শরিফের সাথে বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর এলাকায় ঘুরতে আসেন তিনি। শরিফ পূর্ব পরিকল্পিতভাবে স্থানীয় মন্টুর সাথে তার বাড়িতে পাঠায় গৃবধুকে। মন্টু তার নিজ ঘরে আটকে রেখে তাকে ধর্ষনের চেষ্টা করলে গৃহবধু কৌশল করে গ্যাসের ঔষধ আনতে পাঠায় মন্টুকে। সেই সুযোগে ট্রিপল নাইন (৯৯৯) এ মেসেজ করে পুলিশের সহযোগীতা চায় ওই গৃহবধু। তবে তিনি নির্দিষ্ট করে সঠিক ঠিকানা জানাতে পারেননা। পরে ৯৯৯ থেকে তার কাছে পাঠানো বাগাতিপাড়া থানার ডিউটি অফিসারের দিলে সেখানে কল করে তিনি সহযোগিতা চান। ইতোমধ্যে মন্টু ফিরে এসে আবারও তাকে ধর্ষণের চেষ্টা করে। এতে বাঁধা দিলে ধারালো বটি দিয়ে হত্যার ভয় দেখিয়ে জোর করে ওই গৃহবধুকে ধর্ষণ করে মন্টু।

এদিকে পুলিশকে নির্দিষ্ট করে সঠিক ঠিকানা বলতে না পারলেও খবর পাওয়ার দেড় ঘন্টার অভিযানে গৃহবধুকে উদ্ধার করে এবং অভিযুক্ত কে আটক করতে সক্ষম হয় পুলিশ। 

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ  সিরাজুল ইসলাম জানান, ট্রিপল নাইনে খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ভিকটিম কে উদ্ধার করে অভিযুক্ত মন্টুকে আটক করে থানায় আনা হয়। এঘটনায় ওই গৃহবধু থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। অভিযুক্তকে আজ শনিবার দুপুরে নাটোর আদালতে প্রেরণ করা হয়।  এছাড়া মেডিকেল টেষ্টের জন্য গৃহবধুকে নাটোর আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

আরও দেখুন

সিংড়ায় কীটনাশক স্প্রে করে ধান নষ্ট, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদকসিংড়া : নাটোরের সিংড়ার চৌগ্রাম ইউনিয়নের তেরবাড়িয়া গ্রামের মাঠে ক্ষতিকর কীটনাশক স্প্রে করে ৭ …